Advertisement
০৬ মে ২০২৪
Bee Attack

মন্ত্রীকে দেখে তেড়ে এল মৌমাছির ঝাঁক, বাঁচাতে গিয়ে কামড় খেলেন বন্দুকধারী ১০ অনুচর

অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াইএস জগনমোহন রেড্ডির সরকারের তরুণ মন্ত্রী বুগ্গানা। সম্প্রতি রাজ্যে নতুন পর্যটন কেন্দ্রের খোঁজ শুরু করেছিলেন তিনি।

Finance Minister of Andhra Pradesh escaper bee attack

অন্ধ্রপ্রদেশের অর্থমন্ত্রী বুগ্গানা রাজেন্দ্রনাথ রেড্ডি। ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বিশাখাপত্তনম শেষ আপডেট: ২৯ জুন ২০২৩ ১৪:৫৫
Share: Save:

পর্যটকদের পছন্দ হতে পারে এমন এলাকা পরিদর্শনে বেরিয়েছিলেন রাজ্যের মন্ত্রী। পর্যটনের কোনও নতুন সুযোগ আছে কি না, তা থেকে অর্থাগমের সম্ভাবনা আছে কি না— এই সবই ঘুরে দেখছিলেন। আচমকাই মৌমাছির ঝাঁক তেড়ে এল তাঁর দিকে। ছুটে পালাতে গেলেন তিনি। কিন্তু তার পরও তারা থামল না। ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশে। যে মন্ত্রী মৌমাছির হামলার মুখে পড়ে নাস্তানাবুদ হয়েছেন, তিনি অন্ধ্রপ্রেদেশের অর্থমন্ত্রী। নাম বুগ্গানা রাজেন্দ্রনাথ রেড্ডি।

অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াইএস জগনমোহন রেড্ডির সরকারের তরুণ মন্ত্রী বুগ্গানা। অর্থমন্ত্রী হিসাবে তাঁর নানা নীতি এবং উদ্যোগ প্রশংসিত হয়েছে। সম্প্রতি নিজের জেলা কুর্নুলে ইকো ট্যুরিজম হাব তৈরির ব্যাপারে উদ্যোগী হয়েছিলেন তিনি। অন্ধ্রপ্রদেশে পর্যটকদের পছন্দের যে সব বেড়ানোর জায়গা রয়েছে, তার বাইরেও নতুন করে কোনও পর্যটন ক্ষেত্র তৈরি করা যায় কি না সে ব্যাপারে তত্ত্বতালাশ শুরু করেছিলেন। বৃহস্পতিবার সেই কাজেই নন্দ্যালা জেলায় এসেছিলেন মন্ত্রী। এররাজালা গুহার কাছে আচমকাই মন্ত্রীর দিকে তেড়ে আসে মৌমাছির দল।

মন্ত্রী দৌড়ে পালাতে গেলেও ভনভনিয়ে তেড়ে আসে তারা। শেষে মন্ত্রীর বন্দুকধারী অনুচর এবং দেহরক্ষীরা তাঁকে চারপাশ থেকে ঘিরে ধরে মৌমাছির ঝাঁক থেকে আড়াল করে। কোনও মতে রক্ষা পান মন্ত্রী। তবে মন্ত্রী বাঁচলেও তাঁর অনুচরেরা মৌমাছির দংশনে অসুস্থ হয়ে পড়েন। ১০ জনকে হাসপাতালেও নিয়ে যেতে হয় বলে জানিয়েছে মন্ত্রী বুগ্গানার দফতর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bee Attack Andhra Pradesh tourism
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE