Advertisement
২৩ মে ২০২৪
Fire Accident

ছ’তলা কর্পোরেট ভবনে আগুন! মুম্বই সংলগ্ন শহরতলিতে আটক বহু অফিসকর্মী

মঙ্গলবার ঘটনাটি যখন ঘটে তখন ওই বহুতলের ভিতরে কাজে ব্যস্ত ছিলেন বিভিন্ন অফিসের কয়েকশো কর্মী। তাঁদের অনেকেই ভিতরে আটকে পড়েছেন। তাঁদের উদ্ধার করতে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ এবং দমকলবাহিনী।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৪ ১১:৫২
Share: Save:

একটি কর্পোরেট পার্কের ছ’তলা ভবনে আগুন লাগল মঙ্গলবার সকালে। মুম্বই সংলগ্ন শহরতলি এলাকা মুলুন্দে ওই কর্পোরেট পার্কে বহু বাণিজ্যিক সংস্থার দফতর। মঙ্গলবার ঘটনাটি যখন ঘটে, তখন ওই বহুতলের ভিতরে কাজে ব্যস্ত ছিলেন বিভিন্ন অফিসের কয়েকশো কর্মী। তাঁদের অনেকেই ভিতরে আটকে পড়েছেন। তাঁদের উদ্ধার করতে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ এবং দমকলবাহিনী।

মঙ্গলবার ওই বহুতলের ছ’তলায় প্রথম আগুন লাগে। তার পরেই তা ধীরে ধীরে ছড়াতে থাকে পরের তলগুলিতেও। মুম্বই পুলিশ সূত্রে খবর, এই বহুতলের বিভিন্ন তলে বহু অফিসের কর্মী আটকে রয়েছেন। দুপুর ১২টা পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী তাঁদের উদ্ধার করার চেষ্টা চালানো হচ্ছে। যদিও ঘটনাস্থলের ভিডিয়োয় আগুন কমার কোনও লক্ষণ দেখা যায়নি।

ভিডিয়োতে দেখা গিয়েছে, ওই বহুতলের ষষ্ঠতলটি সম্পূর্ণ আগুনের গ্রাসে চলে গিয়েছে। ধোঁয়ায় ঢেকে গিয়েছে পাঁচ তলার অংশটিও। তবে এর মধ্যেই পুলিশ এবং দমকলবাহিনী উদ্ধার কাজ চালাচ্ছে। নিরাপদে বার করে আনার চেষ্টা করা হচ্ছে আটকে পড়া কর্মীদের। তবে দুপুর ১২টা পর্যন্ত কেউ আহত হয়েছেন বলে জানতে পারেনি মুম্বই পুলিশ।

মুলুন্দের ওই কর্পোরেট অফিসটি অ্যাভয়্যার কর্পোরেট পার্কের মধ্যে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে শর্ট সার্কিটের কারণেই লেগেছে আগুন।

(এই খবরটি সবে প্রকাশ করা হয়েছে। বিস্তারিত কিছু ক্ষণের মধ্যে আসছে। পাতাটি কিছু ক্ষণ পর পর ‘রিফ্রেশ’ করলে আপনি সর্বশেষ খবর দেখতে পাবেন। দ্রুত খবর পৌঁছে দেওয়ার সময়েও আমাদের তথ্যের সত্যাসত্য সম্পর্কে সচেতন থাকতে হয়। সে জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর সেটি সম্পর্কে নিশ্চিত না-হয়ে আমরা তা প্রকাশ করি না। ‘ফেক নিউজ়’ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এই পদ্ধতি আরও জরুরি)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE