Advertisement
০২ মে ২০২৪
Punjab Bridge Fire

দাউ দাউ করে জ্বলছে উড়ালপুল! তেল-ট্যাঙ্কার উল্টে গিয়ে ভয়াবহ কাণ্ড লুধিয়ানায়, প্রকাশ্যে ভিডিয়ো

লুধিয়ানার একটি উড়ালপুলে তেলের ট্যাঙ্কার উল্টে গিয়ে আগুন ধরে গিয়েছে। দাউ দাউ করে জ্বলতে শুরু করে উড়ালপুলের বিস্তীর্ণ অংশ। দমকল আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছে।

Fire at Punjab flyover after oil tanker overturned

লুধিয়ানার উড়ালপুলে আগুন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৪ ১৭:০৮
Share: Save:

পঞ্জাবের লুধিয়ানায় উড়ালপুলের উপর উল্টে গেল তেলের ট্যাঙ্কার। তাতে আগুন ধরে উড়ালপুলে যান চলাচল ব্যাহত হয়েছে। ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যা ইতিমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। তাতে দেখা গিয়েছে, দাউ দাউ করে জ্বলছে উড়ালপুলের বিস্তীর্ণ অংশ।

লুধিয়ানার খন্না এলাকার জাতীয় সড়কের উপর দিয়ে যাচ্ছিল একটি তেলের ট্যাঙ্কার। আচমকা সেটি ডিভাইডারে ধাক্কা খেয়ে উল্টে যায়। তেলে আগুন ধরে যায়। দ্রুত তা ছড়িয়ে পড়ে উড়ালপুলের উপরে। রাস্তায় যে সব যানবাহন ছিল, সেগুলি থামিয়ে দিতে বাধ্য হন চালকেরা। খবর দেওয়া হয় দমকলকে।

সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া ছবি এবং ভিডিয়োতে দেখা গিয়েছে, উড়ালপুলের ধার বরাবর দীর্ঘ রাস্তা জুড়ে আগুন জ্বলছে। কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে আকাশ। উড়ালপুলের নীচ দিয়ে অবশ্য গাড়ি চলাচল করতে দেখা গিয়েছে। অনেকে নীচে দাঁড়িয়ে পড়েছেন আগুন দেখতে। অনেকে মোবাইলের ক্যামেরায় এই দৃশ্য বন্দি করে রাখছেন। এখনও পর্যন্ত এই ঘটনায় হতাহতের কোনও খবর মেলেনি। আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছে দমকল।

উড়ালপুলের উপর যান চলাচল ব্যাহত হওয়ার কারণে সাধারণ মানুষ হয়রানির শিকার হয়েছেন। দ্রুত পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Punjab Bridge Fire Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE