Advertisement
০৫ মে ২০২৪
Vande Bharat

বন্দে ভারত এক্সপ্রেসের কোচে হঠাৎ আগুন, তড়িঘড়ি ফাঁকা করা হল ট্রেন, কারণ নিয়ে ধোঁয়াশা

রেল সূত্রে খবর, ব্যাটারি বক্স থেকে প্রথম আগুন দেখা যায়। সোমবার সকালে এই ঘটনাটি মধ্যপ্রদেশের কুড়ওয়াই কেথোরা এলাকায় ঘটেছে। দমকল বিভাগের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছেছেন এবং আগুন নিভিয়েছেন। 

বন্দে ভারত এক্সপ্রেসের তলায় থাকা ব্যাটারির বাক্সে আগুন দেখা দিয়েছে।

বন্দে ভারত এক্সপ্রেসের তলায় থাকা ব্যাটারির বাক্সে আগুন দেখা দিয়েছে। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৩ ০৯:০৩
Share: Save:

বন্দে ভারত এক্সপ্রেসের একটি কোচে আগুন লাগায় ছড়িয়েছে চাঞ্চল্য। সোমবার সকালে ভোপাল থেকে দিল্লির উদ্দেশে যাচ্ছিল ট্রেনটি। হঠাৎ ট্রেনের একটি কোচে আগুন ধরে যায়। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছন দমকল কর্মীরা। কোচের যাত্রীদের নিরাপদে বাইরে বার করে আনা হয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত হতাহতের কোনও খবর জানা যায়নি। সোমবার সকালে এই ঘটনাটি মধ্যপ্রদেশের কুড়ওয়াই কেথোরা এলাকায় ঘটেছে।

রেল সূত্রে খবর, ব্যাটারি বক্সে প্রথম আগুন দেখা যায়। আগুন লাগার ঘটনার পর রেল একটি বিবৃতিতে জানিয়েছে, বন্দে ভারত এক্সপ্রেসের তলায় থাকা ব্যাটারির বাক্সে আগুন দেখা দিয়েছে। দমকল বিভাগের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছেছেন এবং আগুন নিভিয়েছেন। ব্যাটারি বক্সে আগুন দেখা গেলেও সেখানে কী ভাবে আগুন লেগেছে তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। রেল সূত্রে খবর, তা নিয়ে তদন্ত চলছে। ইতিমধ্যেই সমাজমাধ্যমে কোচে আগুন লাগার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে।

রেল সূত্রে খবর, দমকল কর্মীর পাশাপাশি স্থানীয় লোকেরাও আগুন নেভানোর কাজে হাত লাগিয়েছেন। ভোপাল-দিল্লিগামী বন্দে ভারত ট্রেনটি সাড়ে সাত ঘণ্টায় ৭০১ কিলোমিটার দূরত্ব অতিক্রম করতে পারে বলে রেল সূত্রে খবর। মধ্যপ্রদেশের ভোপালের রানি কমলাপতি স্টেশন থেকে ট্রেনটি রওনা হয়ে দিল্লির হজরত নিজামউদ্দিন স্টেশনে পৌঁছয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vande Bharat Fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE