Advertisement
০৭ মে ২০২৪
Bus Catches Fire

ওড়িশার রাস্তায় দাউ দাউ করে আগুন ধরে গেল চলন্ত বাসে, কোনও রকমে রক্ষা যাত্রীদের

পুলিশ এবং দমকল সূত্রে খবর, বৃহস্পতিবার একটি বেসরকারি বাস হায়দরাবাদ থেকে ওড়িশার সিংহপল্লি যাচ্ছিল। বোরিগুম্মা বাসস্ট্যান্ডের কাছে পৌঁছতেই আচমকাই বাসের একটি টায়ার ফেটে যায়।

বাসে আগুন ধরে যাওয়ার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

বাসে আগুন ধরে যাওয়ার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কোরাপুট শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৩ ১৭:৫১
Share: Save:

যাত্রিবোঝাই বাসে আচমকাই আগুন ধরে যায়। সেই আগুন মুহূর্তেই ছড়িয়ে পড়ে গোটা বাসে। তবে কোনও রকমে প্রাণে বেঁচে গিয়েছেন যাত্রীরা। ভয়ানক এই ঘটনাটি ঘটেছে ওড়িশার কোরাপুটে।

পুলিশ এবং দমকল সূত্রে খবর, বৃহস্পতিবার একটি বেসরকারি বাস হায়দরাবাদ থেকে ওড়িশার সিংহপল্লি যাচ্ছিল। বোরিগুম্মা বাসস্ট্যান্ডের কাছে পৌঁছতেই আচমকাই বাসের একটি টায়ার ফেটে যায়। তার পর পরই বাসে আগুন ধরে যায়।

পথচারীরা সতর্ক করতেই বাস থেকে নামার হুড়োহুড়ি পড়ে যায়। কিন্তু সেই আগুনের তেজ তত ক্ষণে আরও বেড়ে গিয়েছিল। তাঁদের উদ্ধার করতে এগিয়ে আসেন স্থানীয়রা। তাঁদের তৎপরতায় এই ঘটনায় প্রাণহানির ঘটনা এড়ানো গিয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

এক বাসযাত্রী জানিয়েছেন, বাসের ভিতরে বসে ছিলেন তাঁরা। হঠাৎই বিকট শব্দে কেঁপে ওঠেন তাঁরা। জানতে পারেন বাসের টায়ার ফেটেছে। কিন্তু তার পরই যে বাসে আগুন ধরে যাবে, তা কল্পনাও করতে পারেননি। বাসে আগুন ধরে যেতেই যাত্রীদের মধ্যে আতঙ্কে চিৎকার-চেঁচামেচি এবং হুড়োহুড়ি পড়ে গিয়েছিল। সবাই বাস থেকে একসঙ্গে বেরোনোর চেষ্টা করছিলেন। প্রায় পদপিষ্টের মতো পরিস্থিতি সৃষ্টি হয়েছিল। তবে বরাতজোরে সকলেই বেঁচে গিয়েছেন।

স্থানীয়রাই দমকলে খবর দেন। দমকল আসার আগে স্থানীয়রা যাত্রীদের উদ্ধারে হাত লাগান। দমকল এসে বাসের আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তত ক্ষণে পুরো বাসটিই পুড়ে গিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Odisha Koraput Passenger Bus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE