Advertisement
০৭ মে ২০২৪
Fire

fire in lucknow: লখনউয়ে গাড়ির শোরুমে আগুন, ভিতরে আটকে অন্তত পাঁচ জন

লখনউয়ের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, অগ্নিকাণ্ডের সময় শোরুমের ভিতরে ছিলেন কর্মী-সহ পাঁচজন। তাঁদের উদ্ধার করার  চেষ্টা চলছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২২ ১৩:২৬
Share: Save:

লখনউয়ে একটি গাড়ির শোরুমে আগুন লেগেছে। এই ঘটনায় ওই শোরুমে থাকা বেশ কয়েকজন ভিতরে আটকে পড়েছেন বলে স্থানীয় সূত্রে খবর। ঘটনাটি ঘটেছে লখনউয়ের চিনহাট থানা এলাকার মাটিয়ারি মোড়ের কাছে। একটি বহুতলের তিনতলায় ছিল ওই শোরুম। এলাকার বেশ কিছু ভিডিয়ো প্রকাশ্যে এসেছে নেট মাধ্যমে। তাতে দেখা গিয়েছে কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে চারপাশ। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের অনেকগুলি গাড়িও। তবে শোরুমের ভিতরে যাঁরা আটকে পড়েছিলেন তাঁদের দুপুর পর্যন্ত উদ্ধার করা যায়নি বলে খবর।

লখনউয়ের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, অগ্নিকাণ্ডের সময় শোরুমের ভিতরে ছিলেন কর্মী-সহ পাঁচজন। তাঁদের উদ্ধার করার চেষ্টা চলছে। তবে ঝোড়ো হাওয়ায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় আগুন নেভাতে সমস্যায় পড়ছেন দমকলকর্মীরা। পুলিশ জানিয়েছে, আগুন কী ভাবে লেগেছে, তা এখনও স্পষ্ট নয়। তবে আপাতত উদ্ধারকাজে গুরুত্ব আরোপ করা হচ্ছে।

(এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। বিস্তারিত খবরটি কিছু ক্ষণের মধ্যেই আসছে। অপেক্ষা করুন। পাতাটি কিছু ক্ষণ পর পর রিফ্রেশ করুন। আপডেটেড খবরটি আপনি দেখতে পাবেন। অতি দ্রুততার সঙ্গে আপনার কাছে খবর পৌঁছে দেওয়ার সময়েও আমরা খবরের সত্যাসত্য সম্পর্কে সচেতন। সেই জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর, তার সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই আমরা তা প্রকাশ করি। ফেক নিউজ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এটা আরও বেশি জরুরি হয়ে উঠেছে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Lucknow
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE