Advertisement
০৫ মে ২০২৪
Bomb Hoax

ব্যাগে বোমা আছে! মেজাজ হারানো যাত্রীর আলটপকা মন্তব্যে আড়াই ঘণ্টা দেরি উড়ানে, পুলিশ হেফাজতও

বিমানে ব্যাগ রাখা নিয়ে ঝগড়া বেধেছিল দুই যাত্রীর মধ্যে। কথা কাটাকাটির মধ্যেই এক জন বলেন, ব্যাগে বোমা আছে। তাতেই শুরু বিপত্তির।

বোমাতঙ্কে দেড়ি হল উড়ানে।

বোমাতঙ্কে দেড়ি হল উড়ানে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৯:৩০
Share: Save:

ঝগড়াঝাটির ফাঁকে করা আলটপকা মন্তব্য বড় বিপদ হয়ে দাঁড়াল। বিমানে দুই যাত্রীর মধ্যে ব্যাগ রাখা নিয়ে বচসা হচ্ছিল। দু’পক্ষের কথা কাটাকাটির মধ্যেই এক জন আরেকজনকে জিজ্ঞাসা করেন, ‘‘ব্যাগে এমন কী আছে?’’ জবাবে অন্য জন বলেন, ‘‘বোমা আছে!’’ তাতেই ছড়ায় আতঙ্ক।

‘বোমা’র ভয়ে প্রথমেই বিমানটির উড়ান বন্ধ করা হয়। তার পর তৈরি করা হয় বিশেষ কমিটি। তারা ঘটনাটির তদন্ত করে বিমানটির তল্লাশির নির্দেশ দেয়। দীর্ঘ তল্লাশির পর বোমা না পাওয়ায় আবার ওড়ার প্রস্তুতি নেয় বিমানটি। কিন্তু ততক্ষণে দু’ঘণ্টা ৪০ মিনিট দেরি হয়ে গিয়েছে।

দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে শুক্রবার দুপুর ১ টা নাগাদ ঘটনাটি ঘটে। কুয়ালালামপুরগামী মালয়েশিয়া এয়ারলাইন্সের একটি বিমানে এই ঘটনায় ভোগান্তির শিকার হন বাকি যাত্রীরা। পুলিশ এই ঘটনায় জড়িত চার জন যাত্রীকে গ্রেফতার করেছে। তাঁদের প্রত্যেকেই ভারতীয়। বোমা আছে বলে মন্তব্য করেছিলেন যে যাত্রী, তাঁর নামও জানা গিয়েছি বিমান বন্দর সূত্রে। ওই মূল অভিযুক্তের নাম বরিন্দর সিধু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bomb Hoax Delhi Airport Flight Service
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE