Advertisement
০৩ মে ২০২৪
Uttar Pradesh Death

গ্যাস চলছে, খালি হয়ে গেল সিলিন্ডার, ঘরেই দমবন্ধ হয়ে মৃত্যু এক পরিবারের চার জনের

উত্তরপ্রদেশের নয়ডায় একটি ফ্ল্যাটে দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে একই পরিবারের চার সদস্যের। পুলিশ ফ্ল্যাটের দরজা ভেঙে তাঁদের দেহ উদ্ধার করে। দেখা যায়, ফ্ল্যাটের গ্যাস ওভেনটি চালু রাখা ছিল।

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৩৭
Share: Save:

রান্নার গ্যাসে দমবন্ধ হয়ে মৃত্যু হল একই পরিবারের চার জনের। তাঁদের বাড়িতে গ্যাসের ওভেনে ‘নব’ চালু করা ছিল বলে খবর। সেখান থেকেই সব গ্যাস বেরিয়ে যায়। ঘরেই মৃত্যু হয় চার জনের। তাঁদের মৃত্যুর কথা বাইরের কেউ সঙ্গে সঙ্গে জানতেও পারেননি।

ঘটনাটি উত্তরপ্রদেশের নয়ডা শহরের। সেখানে একটি ফ্ল্যাটে ভাড়া থাকত ওই পরিবার। সংবাদ সংস্থা এএনআইকে সেন্ট্রাল নয়ডার ডিসিপি জানিয়েছেন, যে ফ্ল্যাটে ওই চার জন ভাড়া থাকতেন, তার মালিক পবন সিংহ পুলিশে খবর দেন।

পুলিশ সূত্রে খবর, ফ্ল্যাটের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। কয়েক দিন ধরে ফ্ল্যাটের বাসিন্দাদের দেখা মিলছিল না। পচা গন্ধ পেয়ে সন্দেহ করেন প্রতিবেশীরা। তাঁরাই ফ্ল্যাটের মালিককে খবর দেন। সেখান থেকে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। দরজা ভেঙে তারা ভিতরে ঢোকে।

পুলিশ জানিয়েছে, ফ্ল্যাটের ভিতর পরিবারের চার সদস্যকেই মৃত অবস্থায় পাওয়া যায়। ফ্ল্যাটের দরজা, জানলা সব বন্ধ ছিল। দেখা যায়, ওই ফ্ল্যাটের গ্যাস ওভেনটির ‘নব’ চালু করা রয়েছে। সিলিন্ডারও ফাঁকা। সেখান থেকে সব গ্যাস বেরিয়ে ফ্ল্যাটে ছড়িয়ে পড়েছিল বলে পুলিশের অনুমান। গ্যাসেই দমবন্ধ হয়ে তাঁদের মৃত্যু হয়। যদিও পুলিশ মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। মৃত্যুর নেপথ্যে অন্য কোনও রহস্য লুকিয়ে আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pardesh cylinder Gas Cylinder Suffocation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE