Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

রাজস্থানে বেড়াতে এসে নিখোঁজ বিদেশিনী, উদ্বিগ্ন সুষমা

সংবাদ সংস্থা
জয়পুর ১৪ জুন ২০১৮ ১৪:৫৫
রাজস্থানে নিখোঁজ ফরাসি তরুণী।

রাজস্থানে নিখোঁজ ফরাসি তরুণী।

রাজস্থানে বেড়াতে এসে নিখোঁজ হয়ে গেলেন ফ্রান্সের এক তরুণী। প্রায় দু’সপ্তাহ হতে চলল, তাঁর কোনও খোঁজ মিলছে না। তদন্তকারীরা এখনও বিষয়টি নিয়ে ধোঁয়াশায়। প্রশ্ন উঠছে, তবে কি তাঁকে অপহরণ করা হয়েছে? জবাব মেলেনি এখনও।

আশঙ্কার পারদ চড়তে থাকায় ভারতে অবস্থিত ফরাসি দূতাবাসের তরফে টুইট করে‘সন্ধান চাই বিজ্ঞাপন’ দেওয়া হয়েছে। বলা হয়েছে, ‘‘বছর কুড়ির তরুণী গেল শোটোর সন্ধান পাওয়া যাচ্ছে না গত ১ জুন থেকে। যদি তাঁর সম্পর্কে কিছু জানা থাকে, তবে আমাদের জানান।’’

কিন্ত কোথায় গেলেন ওই তরুণী? অজমের পুলিশের তদন্তকারী দল জানিয়েছে, ফ্রান্স থেকে তিনি একাই রাজস্থানে এসেছিলেন।পুষ্করের একটি হোটেলে বেশ কয়েক দিন কাটানোর পর জোধপুরের উদ্দেশে রওনা হয়েছিলেন গেল শোটো। যাওয়ার আগে নাকি হোটেলকর্মীদের বলেছিলেন, দিন ১৫ পর আবার ফিরে আসবেন। এর পর থেকেই আর কোনও খবর নেই তাঁর।

Advertisement

আরও পড়ুন: হলদিয়ায় পণ্যবাহী জাহাজে আগুন, উদ্ধার ২২ জন কর্মী

আরও পড়ুন: ৩০১৩ সালের টিকিট! ১৩ হাজার জরিমানা রেলের

নিখোঁজ হওয়ার পর থেকেই তাঁর মোবাইল ফোন বন্ধ। ব্যবহার করা হয়নি এটিএম কার্ড। ফলে আশঙ্কা বাড়ছে। গোটা ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। সমস্ত রকমের ব্যবস্থা নেওয়ার জন্য তিনি অজমেড় পুলিশকে নির্দেশ দিয়েছেন। রাজস্থানের সমস্ত থানার কাছে ওই তরুণীর ছবি পাঠানো হয়েছে। কিন্ত এখনও তাঁর সন্ধান মেলেনি।



Tags:
Rajasthan Sushma Swaraj Franceরাজস্থান

আরও পড়ুন

Advertisement