Advertisement
০২ মে ২০২৪
Bihar

দাদার বিয়েতে ভাড়া করা আলোকচিত্রীর সঙ্গে পালাল বোন! তদন্তে পুলিশ

নাবালিকা কন্যাকে ফিরিয়ে আনতে আলোকচিত্রীর বাড়িতেও পৌঁছে যান বলে পিতার দাবি। অভিযুক্তের পরিবারের সদস্যদের দাবি, আলোকচিত্রী কোথায় গিয়েছেন সে বিষয়ে কিছুই জানেন না তাঁরা।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৪ ০৯:৪৬
Share: Save:

দাদার বিয়ের অনুষ্ঠানের মুহূর্ত ক্যামেরাবন্দি করতে পারিশ্রমিকের বিনিময়ে এক আলোকচিত্রীর সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। অভিযোগ, বিয়ের অনুষ্ঠান থেকে সেই আলোকচিত্রীর সঙ্গে পালিয়েছে পাত্রের বোন। ঘটনাটি বিহারের মুজফ্ফরপুর জেলার চাঁদওয়ারাঘাট দামোদরপুর গ্রামে ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, ৬ মার্চ থেকে নিখোঁজ রয়েছে পাত্রের বোন। নাবালিকা কন্যাকে খুঁজে না পেলে পুলিশের দ্বারস্থ হন তার পিতা। অভিযোগ, বিয়েতে যে আলোকচিত্রীকে তিনি ভাড়া করে নিয়ে এসেছিলেন তাঁর সঙ্গেই পালিয়ে গিয়েছে তাঁর কন্যা।

নাবালিকা কন্যাকে ফিরিয়ে আনতে আলোকচিত্রীর বাড়িতেও পৌঁছে যান বলে পিতার দাবি। কিন্তু আলোকচিত্রী বাড়িতে ছিলেন না বলে জানান তিনি। অভিযুক্তের পরিবারের সদস্যদের দাবি, আলোকচিত্রী কোথায় গিয়েছেন সে বিষয়ে কিছুই জানেন না তাঁরা।

বিহার পুলিশ জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে তারা। আলোকচিত্রীর মোবাইল ফোন ট্র্যাক করে দু’জনকে খুঁজে বার করার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bihar cameraman Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE