Advertisement
০৭ মে ২০২৪
Suicide Attempt

Suicide: ব্যর্থ হল চেষ্টা! শেষ পর্যন্ত বাঁচানো গেল না মেট্রো স্টেশন থেকে ঝাঁপ দেওয়া তরুণীকে

পূর্ব দিল্লির অক্ষরধাম মেট্রো স্টেশন ভবনের ছাদ থেকে ঝাঁপ দেন বছর পঁচিশের এক তরুণী। সিআইএসএফ তাঁকে বাঁচানোর চেষ্টা করেছিল।

অক্ষরধাম মেট্রো স্টেশন থেকে তরুণীর ঝাঁপ দেওয়ার সেই মুহূর্ত।

অক্ষরধাম মেট্রো স্টেশন থেকে তরুণীর ঝাঁপ দেওয়ার সেই মুহূর্ত। ছবি: টুইটারের ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২২ ০২:০৯
Share: Save:

শেষ রক্ষা হল না! দিল্লির অক্ষরধাম মেট্রো স্টেশনের ছাদ থেকে ঝাঁপ দেওয়া তরুণী মারাই গেলেন।

ওই তরুণী ঝাঁপ দেওয়ার পর নীচে কম্বল ও চাদরের ‘সুরক্ষা জাল’ তৈরি করে তাঁকে লুফে নিয়েছিলেন সিআইএসএফ কর্মীরা কিন্তু তাতেও জখম হন ওই তরুণী। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গিয়েও বাঁচানো যায়নি তাঁকে।

বৃহস্পতিবার সকালের ঘটনা। পূর্ব দিল্লির অক্ষরধাম মেট্রো স্টেশন ভবনের ছাদ থেকে ঝাঁপ দেন বছর পঁচিশের এক তরুণী। মেট্রো পুলিশের ডিসি জিতেন্দ্র মানি জানিয়েছেন, ওই তরুণী পঞ্জাবের হোসিয়ারপুরের বাসিন্দা। তবে চাকরি করতেন হরিয়ানার গুরুগ্রামে। সম্প্রতি চাকরি থেকে ইস্তফাও দিয়েছিলেন তিনি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই তরুণী যখন ঝাঁপ দিতে উদ্যত হয়েছেন তখনই বিষয়টি চোখে পড়ে স্টেশনে কর্তব্যরত এক সিআইএসএফ জওয়ানের। মেট্রো স্টেশনের ২ নম্বর প্ল্যাটফর্মে ছিলেন তিনি। সেখান থেকেই তরুণীকে স্টেশন ভবনের ছাদে উঠতে দেখেন। তরুণীকে নানা কথায় ভুলিয়ে তাঁকে বাঁচানোর চেষ্টাও করেন ওই জওয়ান। সিআইএসএফের এক কর্তা জানিয়েছেন, উপরে যখন ওই তরুণীর সঙ্গে তাঁদের এক কর্মী কথা বলছিলেন, তখন নীচে সিআইএসএফের অন্য কর্মীরা স্থানীয় দোকান থেকে কম্বল এবং চাদর নিয়ে ‘সুরক্ষা জাল’ তৈরি করেন। তরুণী ঝাঁপ দিতেই তাঁকে ওই জালে লুফেও নেন তাঁরা। কিন্তু তার পরেও গুরুতর জখম হন ওই তরুণী।

হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা ওই তরুণীকে আইসিইউতে ভর্তি করান। কিন্তু বৃহস্পতিবার রাতেই ওই তরুণী মারা যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE