Advertisement
২৫ এপ্রিল ২০২৪
cisf

Suicide Attempt: মেট্রো স্টেশনের ছাদ থেকে ঝাঁপ তরুণীর, তৎপর সিআইএসএফ, কম্বলে বাঁচল প্রাণ!

তড়িঘড়ি তরুণীকে লাল বাহাদুর শাস্ত্রী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে, তিনি বিপদ মুক্ত। তবে একটি পায়ে চোট রয়েছে।

ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ২১:৫৬
Share: Save:

রাজধানী দিল্লির অক্ষরধাম মেট্রো স্টেশন। বছর পঁচিশের এক তরুণী স্টেশন ভবনের ছাদে দাঁড়িয়ে। ঝাঁপ দেবেন। মুহূর্তে চাঞ্চল্য স্টেশনে। কিন্তু ঝাঁপ দিলেও সিআইএসএফ জওয়ানদের কৌশলে এবং তৎপরতায় প্রাণে বেঁচে গেলেন তরুণী।

সিআইএসএফ টুইটারে পোস্ট করেছে, প্রাণ বাঁচানোর রুদ্ধশ্বাস সেই মুহূর্তের ভিডিয়ো। তাতে দেখা যাচ্ছে, স্টেশনের ছাদের একেবারে এক কোণে দাঁড়িয়ে তরুণী। উর্দিধারী কয়েক জন তাঁকে বোঝানোর চেষ্টা করছেন। কিন্তু তরুণী তাতে কান দিতে নারাজ। জীবন শেষ করার পণ ধরেছেন যে! তরুণীকে বিভিন্ন কথায় ভুলিয়ে রাখার সময়ের মধ্যেই ছাদ থেকে খবর যায় স্টেশনে সিআইএসএফ বুথে। অবশ্যম্ভাবী পরিণতি আঁচ করতে পেরে একটি মোটা কম্বল নিয়ে বুথ থেকে কয়েক জন জওয়ান দৌড়ে যান ছাদের ঠিক নীচে।

এর পরেই তরুণী ঝাঁপ দেন। সরাসরি নীচে। কিন্তু প্রাণ বেঁচে যায়, কয়েক জন জওয়ান মোটা কম্বল ধরে থাকায়। এরই মধ্যে সিআইএসএফ-এর তরফে খবর দেওয়া হয়েছিল থানা ও হাসপাতালে। তত ক্ষণে অকুস্থলে এসে পড়েন পুলিশ আধিকারিকরা। হাজির অ্যাম্বুল্যান্সও। তড়িঘড়ি তরুণীকে লাল বাহাদুর শাস্ত্রী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে, তিনি বিপদ মুক্ত। তবে একটি পায়ে চোট রয়েছে।

কর্তব্যরত সিআইএসএফ কর্মীরা জানান, তরুণীকে বিভিন্ন কথায় ভুলিয়ে সমস্ত বন্দোবস্ত করার সময় বার করেছিলেন তাঁরা। ওই সময়টুকু হাতে পাওয়াতেই প্রাণ বাঁচে তরুণীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cisf Delhi Metro Station Suicide Attempt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE