Advertisement
২০ এপ্রিল ২০২৪
imran khan

Imran vs. Shehbaz: উড়ছে গেলাস, ভাঙছে চেয়ার! পাকিস্তানে খান বনাম শরিফ ভক্তদের মধ্যে ধুন্ধুমার

ওয়াকিবহাল মহল বলছে, সাম্প্রতিক যে পরিস্থিতির মধ্যে দিয়ে দেশে সরকার বদল হল, তাতে এমন ঘটনা প্রত্যাশিতই ছিল।

ফাইল ছবি।

সংবাদ সংস্থা
ইসলামাবাদ শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ১৯:৫৫
Share: Save:

তিনি যে আর প্রধানমন্ত্রী নেই, তা মানতে নারাজ ইমরান খানের অনুগামীরা। অন্য দিকে নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের অনুগামীরাও ইমরানপন্থী দেখলেই টিকা টিপ্পনী করতে কসুর করছেন না। এই দুইয়ের যোগফল— ইফতারের আসরে দুই অনুগামী শিবিরের মধ্যে ব্যাপক হাতাহাতি। ভাঙল প্লেট, ওল্টালো গেলাস, চেয়ার, টেবিল, উড়ল ফল, মিষ্টি, আখরোট। সব মিলিয়ে পাকিস্তান রয়েছে পাকিস্তানেই!

টুইটারে পোস্ট হওয়া অধুনা ভাইরাল এই ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি ইফতারের আসরে ইমরানের পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ দলের কিছু সমর্থক এবং শাহবাজের পাকিস্তান মুসলিম লিগ (নওয়াজ)-এর সমর্থকদের মধ্যে প্রথমে বচসা চলছে। তার পর তা গড়ায় রীতিমতো ঘুষোঘুষি, একে অপরকে চড়থাপ্পড় মারামারি, গ্লাস, থালা ছোড়াছুড়িতে।

ইফতারের আসরে রাজনীতির লোকেদের এমন ব্যবহার দেখে হতবাক নেটমাধ্যম। পাক রাজনীতি সম্পর্কে ওয়াকিবহাল মহলের একাংশ বলছে, সাম্প্রতিক যে পরিস্থিতির মধ্যে দিয়ে দেশে সরকার বদল হল, তাতে এমন ঘটনা প্রত্যাশিতই ছিল। কিন্তু ইফতারের আসরে দুই দলের সমর্থকদের মারামারিতে জড়িয়ে পড়াকে মোটেও ভাল চোখে দেখছে না নেটমাধ্যম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE