Advertisement
১১ মে ২০২৪
Nathuram Godse

গণেশ বিসর্জনের শোভাযাত্রায় গাঁধীর হত্যাকারী নাথুরাম গডসের ছবি নিয়ে উল্লাস, কর্নাটকের ঘটনায় চাঞ্চল্য

কর্নাটকের গণেশ বিসর্জনের শোভাযাত্রায় নাথুরাম গডসের ছবি নিয়ে উল্লাস প্রকাশ করতে দেখা যায়। সূত্রের খবর, উল্লাস প্রকাশকারীরা একটি উগ্র হিন্দুত্ববাদী সংগঠনের সদস্য।

গণেশ বিসর্জনে গডসের ছবি নিয়ে উল্লাস।

গণেশ বিসর্জনে গডসের ছবি নিয়ে উল্লাস। টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২২ ২২:০৯
Share: Save:

গণেশ বিসর্জনের শোভাযাত্রায় জাতির জনক মহাত্মা গাঁধীর হত্যাকারী নাথুরাম গডসের ছবি নিয়ে উল্লাসের ছবি ধরা পড়ল দক্ষিণের রাজ্য কর্নাটকে। শিবমোগার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। সূত্রের খবর, হিন্দুত্ববাদী সংগঠনের তরফে বিসর্জনের শোভাযাত্রায় গডসের ছবি দেখানো হয়।

প্রসঙ্গত, স্বাধীনতা দিবসের দিন আমির আহমেদ সার্কলে সাভারকরের নামে পোস্টার পড়েছিল। তার সপ্তাহ খানেক আগে এক দল মানুষ একই জায়গায় আলোকস্তম্ভে সাভারকরের একটি বড় পোস্টার টাঙাতে যাওয়ার সময় অন্য এক দল মানুষের সঙ্গে বিরোধ বাধে। অন্য দলের লোকেরা একই জায়গায় টিপু সুলতানের পোস্টার ঝোলাতে চাইছিলেন।

এর পর বিজেপি এবং অন্যান্য হিন্দুত্ববাদী সংগঠন সাভারকরের পোস্টার ঝোলাতে দেওয়ার দাবিতে অবস্থান বিক্ষোভও করে। তাদের অন্যতম দাবি ছিল, টিপুর পোস্টার ঝোলাতে গিয়েছিলেন যাঁরা, তাঁদের গ্রেফতারির।

সেই ঘটনার রেশ মিটতে না মিটতেই এ বার গণেশ বিসর্জনে গডসের ছবি নিয়ে উল্লাসের ছবি ধরা পড়ল কর্নাটকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nathuram Godse Karnataka Ganesh Puja
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE