Advertisement
০২ মে ২০২৪
Tamilnadu

তামিলনাড়ুর স্কুলে হঠাৎই অসুস্থ ১০০ পড়ুয়া, বিষাক্ত গ্যাস ছড়িয়েই দুর্ঘটনা, অনুমান পুলিশের

জেলা প্রশাসনের তরফে পরে জানানো হয়, পড়ুয়ারা কোনও ভাবে বিষাক্ত গ্যাসের সংস্পর্শে এসেই অসুস্থ হয়ে পড়েছেন। সেপটিক ট্যাঙ্ক কিংবা কোনও কারখানা থেকেই এই গ্যাস ছড়িয়েছে বলে মনে করা হচ্ছে।

হাসপাতালে ভর্তি অসুস্থ পড়ুয়ারা।

হাসপাতালে ভর্তি অসুস্থ পড়ুয়ারা। টুইটার থেকে প্রাপ্ত ছবি।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ১৪:৩৫
Share: Save:

তামিলনাড়ুর কৃষ্ণাগিরি জেলার হোসুরে একটি সরকারি স্কুলে হঠাৎই অসুস্থ হয়ে পড়ে ১০০ জন পড়ুয়া। পড়ুয়াদের প্রায় সকলে বমি করতে থাকে। পরে অচৈতন্য অবস্থায় তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত সেখানেই তারা চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার। অসুস্থদের প্রত্যেকেই ষষ্ঠ এবং সপ্তম শ্রেণির পড়ুয়া। কিন্তু অসুস্থ হওয়ার কারণ নিয়ে বাড়তে থাকে ধোঁয়াশা। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, কোনও বিষাক্ত গ্যাস থেকেই এমন দুর্ঘটনা ঘটেছে।

স্কুল প্রশাসনের তরফে স্বাস্থ্য দফতর এবং পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয়। পুলিশ ঘটনাস্থলে এসে কারণ অনুসন্ধানের চেষ্টা করে। প্রয়োজনীয় সাহায্যের জন্য স্বাস্থ্যকর্মীদের একটি বিশেষ দলকে স্কুলে পাঠানো হয়।

জেলা প্রশাসনের তরফে পরে জানানো হয়, পড়ুয়ারা কোনও ভাবে বিষাক্ত গ্যাসের সংস্পর্শে এসেই অসুস্থ হয়ে পড়েছেন। সংলগ্ন এলাকার কোনও সেপটিক ট্যাঙ্ক কিংবা কোনও কারখানা থেকেই এই গ্যাস ছড়িয়েছে বলে মনে করা হচ্ছে। গ্যাসের উৎপত্তিস্থল জানতে তদন্তে নেমেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tamilnadu gas leakage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE