Advertisement
০৪ মে ২০২৪
Mumbai Local Train

কথা কাটাকাটির মধ্যেই সজোরে ধাক্কা, মুম্বইয়ে চলন্ত ট্রেনের নীচে পড়ে মৃত যুবক, ধৃত দু’জন

ধাক্কা মেরে ফেলে দেওয়ার ঘটনায় তদন্তে নেমে সিসি ক্যামেরার ফুটেজ দেখে এবং প্রত্যক্ষদর্শীদের বয়ানের ভিত্তিতে মুম্বইয়ের ধারাভি অঞ্চল থেকে এক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ।

Govt staff crushed under train after man punches him during argument in a Mumbai station

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৩ ১২:৫৯
Share: Save:

প্ল্যাটফর্মে কথা কাটাকাটির মধ্যেই এক যুবককে ধাক্কা মারলেন আর এক যুবক। টাল সামলাতে না পেরে চলন্ত ট্রেনের নীচে পড়ে গেলেন প্রথম যুবক। এমনই ঘটেছে মুম্বইয়ের সায়ন স্টেশনে। এই ঘটনায় দু’জনকে গ্রেফতার করে তদন্ত শুরু করেছে রেল পুলিশ (জিআরপি)।

মৃত যুবকের নাম দীনেশ রাঠৌর। তিনি মুম্বইয়ের পরিবহণ নিগমে কাজ করতেন। রেল পুলিশ সূত্রে জানা গিয়েছে, ট্রেনের মধ্যে কোনও কারণে ২৬ বছর বয়সি দীনেশের সঙ্গে কথা কাটাকাটি হয়েছিল শীতল নামের এক গৃহবধূর। সেই কথা কাটাকাটির রেশ গড়ায় স্টেশনে নামার পরেও। অভিযোগ শীতলের স্বামী অবিনাশ মানে আপত্তিকর শব্দ বলেন দীনেশকে। এই নিয়ে কথা কাটাকাটি চলতে চলতে হঠাৎই দীনেশকে ধাক্কা দেন অবিনাশ। ভারসাম্য রাখতে না পেরে প্ল্যাটফর্ম থেকে রেললাইনে পড়ে যান দীনেশ। সেই সময়ই একটি লোকাল ট্রেন সায়ন স্টেশন থেকে বেরোচ্ছিল। ট্রেনের ধাক্কায় পিষ্ট হয়ে যায় দীনেশের শরীর।

স্টেশনে লাগানো সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে এবং প্রত্যক্ষদর্শীদের বয়ানের ভিত্তিতে মুম্বইয়ের ধারাভি অঞ্চল থেকে অবিনাশকে গ্রেফতার করে পুলিশ। এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে পরে গ্রেফতার করা হয় অবিনাশের স্ত্রী শীতলকেও। ধৃত দু’জনের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Argument Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE