Advertisement
০৪ মে ২০২৪
Cop Beaten

পুলিশকে পিটিয়ে আধমরা করে তাঁর অচৈতন্য শরীরের উপর লাফালেন যুবকেরা, মারলেন পাথর দিয়েও!

পুলিশ সূত্রে খবর, আক্রান্ত পুলিশকর্মীর নাম শরৎ। বৃহস্পতিবার হোলেনারাসিপুরা শহরে এক বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন তিনি। তখনই এই ঘটনা ঘটে।

karnataka

সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৮ জুন ২০২৩ ১৩:৩৫
Share: Save:

এক পুলিশকর্মীকে পিটিয়ে আধমরা করার পর তাঁর অচৈতন্য শরীরের উপর লাফালেন এক দল যুবক। শুধু তাই-ই নয়, ওই পুলিশকর্মীকে পাথর, চেয়ার দিয়েও মারার অভিযোগ উঠেছে তাঁদের বিরুদ্ধে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে কর্নাটকের হাসানে।

পুলিশ সূত্রে খবর, আক্রান্ত পুলিশকর্মীর নাম শরৎ। বৃহস্পতিবার হোলেনারাসিপুরা শহরে এক বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন তিনি। সেই পার্টিতে আচমকাই কয়েক জন যুবক নিজেদের মধ্যে ঝামেলা শুরু করে দেন। চেঁচামেচি শুনে শরৎ ঘটনাস্থলে যান। গিয়ে দেখেন এক দল যুবক নিজেদের মধ্যে মারামারি করছেন।

এই দৃশ্য দেখে শরৎ তাঁদের থামানোর চেষ্টা করেন। অভিযোগ, তখনই যুবকরা শরতের দিকে তেড়ে যান। শরৎ নিজেকে বাঁচাতে সরে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু যুবকরা তাঁকে তাড়া করে পার্টি হলের ভিতরে নিয়ে যান। তাঁকে বেধড়ক মারধর করেন। শুধু তাই-ই নয়, পাথর দিয়ে, চেয়ার দিয়ে আঘাত করা হয় শরৎকে। আর তাতেই জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যান তিনি। তার পরেও তাঁদের হামলা থামেনি। শরতের অচৈতন্য শরীরের উপর লাফাতে থাকেন হামলাকারী যুবকরা। স্থানীয়দের কয়েক জন শরৎকে মারধর করতে দেখে এগিয়ে আসতেই ওই যুবকেরা ঘটনাস্থলে ছেড়ে চলে যান। শরৎকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়।

পুলিশ ঘটনাস্থলের একটি সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে। ওই ফুটেজ দেখে হামলাকারীদের চিহ্নিত করেছে। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

beaten Policeman Karnataka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE