Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Gulab Jamun

গুলাব জামুন চেয়ে পাননি অতিথি, রণক্ষেত্র বিয়ে বাড়ি, গ্রামে ছড়াল হিংসা, আটক ৩৫

জানা গিয়েছে, জয়ন্তী বালা নামে এক ব্যক্তি খেতে বসে আরও গুলাব জামুন চাইছিলেন। খাবার পরিবেশন করছিলেন পারমারের ছেলে শৈলেশ। তিনি আর গুলাব জামুন দিতে অস্বীকার করেন।

image of gulab jamun

বিয়েবাড়িতে পরিবেশন করা হচ্ছিল গুলাব জামুন। আর সেই নিয়েই খণ্ডযুদ্ধ বেধে গেল। ছবি: প্রতীকী

আনন্দবাজার অনলাইন ডেস্ক
রাজকোট শেষ আপডেট: ০৯ মে ২০২৩ ২০:১০
Share: Save:

মিষ্টি অনেক সময় তিক্ততারও কারণ হয়ে ওঠে। গুজরাতের জুনাগড়ের এক গ্রাম তারই সাক্ষী হয়ে রইল। বিয়েবাড়িতে পরিবেশন করা হচ্ছিল গুলাব জামুন। আর সেই নিয়েই খণ্ডযুদ্ধ বেধে গেল। প্রায় গোটা গ্রামেই ছড়াল সেই হিংসা। পুলিশ আটক করল ৩৫ জনকে।

মেনদারদা তালুকের একটি গ্রামে বসেছিল বিয়ের আসর। দীনেশ পারমার নামে এক ব্যক্তির ভাগ্নির বিয়ের আসর বসেছিল। তিনি পরে থানায় গোটা ঘটনা উল্লেখ করে অভিযোগ জানিয়েছিলেন। তাঁর অভিযোগের ভিত্তিতে জানা গিয়েছে, জয়ন্তী বালা নামে এক ব্যক্তি খেতে বসে আরও গুলাব জামুন চাইছিলেন। খাবার পরিবেশন করছিলেন পারমারের ছেলে শৈলেশ। তিনি আর গুলাব জামুন দিতে অস্বীকার করেন। বালা রেগে গিয়ে চোটপাট করতে থাকেন। পাল্টা গালিগালাজ করেন শৈলেশও। তখন উপস্থিত অতিথিরা হস্তক্ষেপ করে বিষয়টি মিটমাট করেন।

কিন্তু সেখানেই শেষ হয়নি ঝামেলা। বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি পৌঁছন শৈলেশ। সেখানে কয়েক জনকে নিয়ে এসে চড়াও হন বালা। তাঁদের উপর পাল্টা আক্রমণ করেন শৈলেশ এবং তাঁর পরিবারের লোকজন। দুই পক্ষের বেশ কয়েক জন আহত হয়ে হাসপাতালে ভর্তি। পুলিশ উভয় পক্ষের মোট ৩৫ জনকে আটক করেছে। শৈলেশ অভিযোগ করেছেন, তাঁকে, তাঁর ভাই পীযূষ, আঁর কাকা এবং তাঁর ভাইপো বাদলকে মারধর করেছেন বালা। বালা পাল্টা শৈলেশের বিরুদ্ধে এফআইআর করে জানিয়েছেন, বিয়ে বাড়িতে গুলাম জামুন দেওয়া নিয়ে গালিগালাজ করা হয় তাঁকে। নেপথ্যে ছিলেন শৈলেশরা। তদন্তে নেমেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Clash Gujarat Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE