Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
Gujarat Assembly Election 2022

‘দেশের জন্য অনেক কাজ করেছ, এ বার কিছু দিন বিশ্রাম নাও’, নরেন্দ্রকে বললেন দাদা সোমাভাই

প্রধানমন্ত্রী মোদী সোমবার সকালে আহমেদাবাদের রানিপের নিশান পাবলিক স্কুলের বুথে গিয়ে ভোট দেন। ভোটকেন্দ্রে আসার সময় জনতাকে হাত নেড়ে এবং নমস্কার জানিয়ে শুভেচ্ছা জানান তিনি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভোট দিতে গুজরাতে গিয়ে দেখা করলেন দাদা সোমাভাইয়ের সঙ্গে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভোট দিতে গুজরাতে গিয়ে দেখা করলেন দাদা সোমাভাইয়ের সঙ্গে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১৬:৪৫
Share: Save:

গুজরাতের মুখ্যমন্ত্রী হিসাবে ২০০১ থেকে ২০১৪ সাল পর্যন্ত এবং দেশের প্রধানমন্ত্রী হিসাবে তার পরবর্তী সময়ে নরেন্দ্র মোদী যে কাজ করেছেন, মানুষ তা উপেক্ষা করতে পারবেন না। ভাই নরেন্দ্রর সঙ্গে সাক্ষাতের পরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এই দাবি করলেন দাদা সোমাভাই মোদী।

Advertisement

রবিবার বিকেলে গান্ধীনগরে নিজের বাড়িতে গিয়ে মা হীরাবেন এবং পরিবারের অন্য সদস্যদের সঙ্গে দেখা করেছিলেন মোদী। সোমবার সেই সংবাদ সংস্থা এএনআইয়ের সাক্ষাতের কথা জানাতে গিয়ে সোমাভাই বলেন, ‘‘আমি ওঁকে (নরেন্দ্র) বলেছি, দেশের মানুষের জন্য অনেক দিন ধরে কাজ করে চলেছ। এ বার কিছু দিন বিশ্রাম নেওয়া উচিত।’’

সোমবার গুজরাত বিধানসভা নির্বাচনের দ্বিতীয় তথা শেষ দফায় ৯৩টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে সোমাভাইয়ের বার্তা— ‘‘ভোটদাতাদের কাছে আমার একটাই অনুরোধ, তাঁরা যেন তাঁদের গণতান্ত্রিক অধিকারকে ঠিক ভাবে প্রয়োগ করেন। এমন একটি দলকে ভোট দেন, যারা দেশকে উন্নয়নের দিশা দেখাতে পারে।’’ অবাধ এবং শান্তিপূর্ণ ভোটের জন্য নির্বাচন কমিশন এবং গুজরাতের জনগণকে অভিনন্দনও জানান সোমাভাই।

প্রধানমন্ত্রী সোমবার সকালে আমদাবাদের রানিপের নিশান পাবলিক স্কুলের বুথে গিয়ে ভোট দেন। ভোটকেন্দ্রে আসার সময় জনতাকে হাত নেড়ে এবং নমস্কার জানিয়ে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী। বুথ পর্যন্ত হেঁটে যাওয়ার সময় রাস্তার দু’পাশে জড়ো হওয়া জনগণকে ‘মোদী, মোদী’ বলে স্লোগান দিতেও দেখা যায়। এই ঘটনার জন্য মোদীর বিরুদ্ধে নির্বাচনী বিধি ভেঙে ‘রোড শো’ করার অভিযোগ তুলেছে কংগ্রেস।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.