Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Gujarat Assembly Election 2022

মূল্যবৃদ্ধির প্রতিবাদ, সাইকেলে গ্যাস সিলিন্ডার বেঁধে ভোটকেন্দ্রে কংগ্রেস বিধায়ক!

ভোট দেওয়ার পরে গুজরাত বিধানসভার প্রাক্তন বিরোধী দলনেতা পরেশ বলেন, ‘‘বিজেপির ডাবল ইঞ্জিন সরকারের সরকারের ব্যর্থতার কারণে গুজরাতে গ্যাস ও জ্বালানির দাম আকাশ ছুঁয়েছে।’’

বৃহস্পতিবার সকাল থেকে গুজরাতের ৮৯টি বিধানসভা আসনে শুরু হয়েছে ভোটগ্রহণ।

বৃহস্পতিবার সকাল থেকে গুজরাতের ৮৯টি বিধানসভা আসনে শুরু হয়েছে ভোটগ্রহণ। ছবি: টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১০:১৮
Share: Save:

ভোটগ্রহণ চলাকালীন অভিনব কায়দায় ভোটের প্রচার? বৃহস্পতিবার সকালে গুজরাতে প্রথম দফার ভোটগ্রহণ চলাকালীন সাইকেলের পিছনে গ্যাস সিলিন্ডার বেঁধে বুথে গেলেন অমরেলী কেন্দ্রের বিদায়ী বিধায়ক তথা কংগ্রেস প্রার্থী পরেশ ধনানী। নরেন্দ্র মোদী সরকারের আমলে দেশ জুড়ে পেট্রোপণ্যের লাগামছাড়া মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানাতেই তাঁর এই উদ্যোগ।

ভোট দেওয়ার পরে বুথের বাইরে বেরিয়ে গুজরাত বিধানসভার প্রাক্তন বিরোধী দলনেতা পরেশ বলেন, ‘‘বিজেপির ডাবল ইঞ্জিন সরকারের ব্যর্থতার কারণে গুজরাতে মূল্যবৃদ্ধি এবং বেকারত্ব বাড়ছে। গ্যাস ও জ্বালানির দাম আকাশ ছুঁয়েছে। শিক্ষার লাগামছাড়া বেসরকারিকরণ হয়েছে। এ বার ক্ষমতার পরিবর্তন হবে। কংগ্রেস আসবে।’’

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের রাজ্যের মোট ১৮২টি বিধানসভার আসনের মধ্যে বৃহস্পতিবার প্রথম দফায় কচ্ছ-সৌরাষ্ট্র এবং দক্ষিণ গুজরাতের ১৯টি জেলার ৮৯ আসনে ভোটগ্রহণ হচ্ছে। নির্বাচনীবিধি অনুযায়ী, এই কেন্দ্রগুলিতে মঙ্গলবার বিকেল ৫টায় ভোটের প্রচার শেষ হয়েছে। এই পরিস্থিতিতে কমিশনের নির্দেশিকা এড়িয়ে ভোটারদের কাছে পৌঁছতেই বৃহস্পতির সকালে পরেশের এই অভিনব উদ্যোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE