Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Hardik Patel

Hardik patel: অনুগামীদের সঙ্গে দূরত্ব বাড়াচ্ছেন হার্দিক! কংগ্রেস ছেড়ে কি মানসিক চাপে পাতিদার নেতা

গত ২ জুন গুজরাতের পাতিদার সম্প্রদায়ের এই নেতা বিজেপিতে যোগদান করেন। তারও আগে মে মাসে কংগ্রেস ছাড়েন হার্দিক।

হার্দিক প্যাটেল।

হার্দিক প্যাটেল।

শেষ আপডেট: ০৮ জুন ২০২২ ১৭:১১
Share: Save:

গুজরাতের পাতিদার নেতা হার্দিক প্যাটেলের সঙ্গে আপাতত ফেসবুকে যোগাযোগ করা যাবে না। তিনি তাঁর অনুগামীদের থেকে তাঁর পোস্টে মন্তব্য করার সুযোগ কেড়ে নিয়েছেন। ঠিক ছ’দিন আগেই বিজেপিতে যোগ দিয়েছিলেন গুজরাতের প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি। সূত্রের খবর তার পর থেকে হার্দিকের ফেসবুক অ্যাকাউন্টের এক একটি পোস্ট এত বেশি বিরূপ মন্তব্য আসতে শুরু করেছে যে তা আর সহ্য করতে পারছেন না হার্দিক। তাই তাঁর ফেসবুক মন্তব্য করার বিকল্পটি বন্ধ করে দিয়েছেন তিনি। ফলে প্রশ্ন উঠেছে, পুরনো দল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়ে কি এখন বিবেক যন্ত্রণায় ভুগছেন হার্দিক। তাই কি অনুগামীদের সমালোচনার মুখোমুখি হতে পারছেন না তিনি!

গত ২ জুন গুজরাতের পাতিদার সম্প্রদায়ের এই নেতা বিজেপিতে যোগদান করেন। তারও আগে মে মাসে কংগ্রেস ছাড়েন হার্দিক। রাজনৈতিক মহলের ধারণা, গুজরাতে পাতিদার সমর্থন আরও বেশি করে পেতেই হার্দিককে আনা হয়েছে বিজেপিতে। যদিও এই হার্দিকই কিছু দিন আগে অমিত শাহকে প্রকাশ্য আক্রমণ করেছেন। গুজরাত প্রশাসন এমনকি, গুজরাতের মুখ্যমন্ত্রীরও সমালোচনা করতে দেখা গিয়েছে তাঁকে। হার্দিক বিজেপিতে যোগ দেওয়ার পর নতুন করে সেই সব বক্তব্যের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।

এর মধ্যেই হার্দিক তাঁর ফেসবুক অনুগামীদের সঙ্গে দূরত্ব রচনা করায় প্রশ্ন উঠেছে, তবে কি পাতিদার নেতা নিজের সিদ্ধান্ত নিয়ে পস্তাচ্ছেন?

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Hardik Patel Gujarat BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE