Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Animal Cruelty in Gurugram

পোষ্যকে নিয়ে বেড়াতে বেরিয়েছিলেন পরিচারিকা, ফেরার পথে লিফ্‌টের ভিতর এ কী করলেন মহিলা!

পুলিশ জানিয়েছে, সারমেয়টির মালিক গুরুগ্রামের সেক্টর ১০৯-এর একটি আবাসনে থাকেন। মালিক এবং তাঁর ছেলে পোষ্য দু’টির দেখভালের জন্য পরিচারিকা নিয়োগ করেছিলেন।

image of dog

ভিডিয়ো প্রকাশ্যে আসার পর একটি পশুপ্রেমী সংগঠন কুকুর দু’টিকে উদ্ধার করে। ছবি: প্রতীকী

শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১৬:৩২
Share: Save:

বাড়ির দুই পোষ্যকে বেড়াতে নিয়ে গিয়েছিলেন পরিচারিকা। ফেরার পথে যা কাণ্ড ঘটালেন, ভিডিয়ো প্রকাশ্যে না এলে হয়তো কেউ ভাবতেই পারতেন না। পোষ্যের মালিকও জানতে পারতেন না। লিফ্‌টে সারমেয়কে আছাড় মারলেন পরিচারিকা। দেখে হতবাক সমাজমাধ্যম ব্যবহারকারীরা। ঘটনা গুরুগ্রামের এক আবাসনের।

ভিডিয়োতে দেখা গিয়েছে, দু’টি কুকুরকে নিয়ে লিফটে উঠলেন মহিলা। তার পর একটি কুকুরকে শূন্যে তুলে আছাড় মারলেন মেঝেতে। এক বার নয়। অন্তত দু’বার। জানা গিয়েছে, কুকুরটি গুরুতর আহত হয়েছে। তার চিকিৎসা চলছে।

পুলিশ জানিয়েছে, সারমেয়টির মালিক গুরুগ্রামের সেক্টর ১০৯-এর একটি আবাসনে থাকেন। পোষ্যের মালিক এবং তাঁর ছেলে পোষ্য দু’টির দেখভালের জন্য পরিচারিকা নিয়োগ করেছিলেন। সেই পরিচারিকা কুকুর দু’টিকে বেড়াতে নিয়ে যেতেন। লিফ্‌টে বসানো সিসি ক্যামেরায় দেখা গিয়েছে, বেড়িয়ে ফেরার সময় একটি কুকরকে নিগ্রহ করছেন পরিচারিকা। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়ো প্রকাশ্যে আসার পর একটি পশুপ্রেমী সংগঠন কুকুর দু’টিকে উদ্ধার করে। বাজখেরা থানার স্টেশন হাউস অফিসার আমন কুমার জানিয়েছেন, ওই আবাসনের বাসিন্দাদের সংগঠন এই বিষযে কোনও তথ্য দিতে চায়নি। এই বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্ত শুরু করবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog Animal Cruelty Gurugram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE