Advertisement
০৩ মে ২০২৪
dsp

Haryana DSP Murder: গাড়ি আটকানোর মজা দেখাচ্ছি! বলেই ডাম্পারের গতি বাড়িয়ে ডিএসপিকে পিষে দেয় দুষ্কৃতীরা

খনি মাফিয়াদের ট্রাক আগে ছুটছে, আর পিছনে তাড়া করছে পুলিশের গাড়ি। ঠিক যেন বলিউডের ছবির দৃশ্য!

ডিএসপি সুরেন্দ্র সিংহ ট্রাকের চাকায় পিষে মারে খনি মাফিয়ারা। ফাইল চিত্র।

ডিএসপি সুরেন্দ্র সিংহ ট্রাকের চাকায় পিষে মারে খনি মাফিয়ারা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ২১ জুলাই ২০২২ ১৩:৫১
Share: Save:

গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার সকাল সাড়ে ১১টা নাগাদ এএসআই সঞ্জয় কুমার, গানম্যান উমেশ এবং গাড়িচালক অমিতকে নিয়ে বোলেরো গাড়ি করে পাঁচগাওয়ের খনিতে পৌঁছে গিয়েছিলেন হরিয়ানার ডেপুটি পুলিশ সুপার (ডিএসপি) সুরেন্দ্র সিংহ।

পুলিশকে আটকাতে ট্রাক থেকে পাথরের বড় বড় চাঁই ফেলে দিয়েছিল দুষ্কৃতীরা। কিন্তু ডিএসপি-ও নাছোড়। তাঁর চালক পাথরের সেই বাধা টপকে ট্রাকের পিছু ধাওয়া করেছিল। খনি মাফিয়াদের ট্রাক আগে ছুটছে, আর পিছনে তাড়া করছে পুলিশের গাড়ি। ঠিক যেন বলিউডের ছবির দৃশ্য! এর পরই পুলিশের গাড়িচালক অমিত ট্রাকটিকে ওভারটেক করে সেটির একেবারে সামনে গাড়িটি দাঁড় করান।

মাফিয়াদের পালানোর পথ আটকে দাঁড়াতে তারাও ট্রাকের গতি কমিয়ে দেয়। ট্রাকে তখন দুই দুষ্কৃতী মিত্তার আর ইক্কার। একেবারে কোণঠাসা হয়ে পড়েছিল দুই দুষ্কৃতী। পুলিশের হাতে ধরা পড়া যখন নিশ্চিত, ঠিক সেই সময়েই দুই দুষ্কৃতী পিস্তল উঁচিয়ে পুলিশকে শাসাতে থাকে। তার পরেও যখন ডিএসপি পথ থেকে সরে দাঁড়াননি, তখন দুই দুষ্কৃতী হুমকি দিয়েছিল, ‘ওদের মজা দেখিয়ে ছাড়ব।’ এই বলেই মিত্তার ফের ট্রাকের গতি বাড়িয়ে দেয় এবং সোজা পুলিশকর্মীদের লক্ষ্য করে গাড়ি চালিয়ে দেয়। পুলিশের গাড়িচালক অমিত, গানম্যান উমেশ পাশে লাফিয়ে পড়ে নিজেদের বাঁচিয়েছেন। ডিএসপি কিন্তু সরার চেষ্টা করেও পারেননি। ট্রাকের তলায় তাঁকে পিষে দেয় মিত্তার। এমনটাই জানিয়েছেন অমিত।

মিত্তারকে ধরতে না পারলেও ডিএসপিকে পিষে দেওয়ার কয়েক ঘণ্টার মধ্যে মঙ্গলবার বিকেল ৪টেয় রাজস্থান সীমানার কাছে সিলকো গ্রাম থেকে ইক্কারকে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dsp Haryana Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE