Advertisement
০৯ মে ২০২৪
sandeep singh

হরিয়ানার মন্ত্রীর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ

গত বৃহস্পতিবার আইএনএলডি-র দফতরে বসে একটি সাংবাদিক বৈঠকে ওই অভিযোগ এনেছিলেন নির্যাতিতা। তারপরেই ক্রীড়ামন্ত্রী অভিযোগ অস্বীকার করে নিরপেক্ষ তদন্তের পক্ষে সওয়াল করেছিলেন।

হরিয়ানার বিজেপি নেতা ও রাজ্যের ক্রীড়ামন্ত্রী সন্দীপ সিংহ।

হরিয়ানার বিজেপি নেতা ও রাজ্যের ক্রীড়ামন্ত্রী সন্দীপ সিংহ। ছবি: পিটিআই

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ০৮:৪২
Share: Save:

হরিয়ানার বিজেপি নেতা ও রাজ্যের ক্রীড়ামন্ত্রী সন্দীপ সিংহের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন জুনিয়র অ্যাথলেটিক্সের এক প্রশিক্ষক। এনিয়ে পুলিশের কাছেও অভিযোগ দায়ের করেছেন তিনি।

গত বৃহস্পতিবার আইএনএলডি-র দফতরে বসে একটি সাংবাদিক বৈঠকে ওই অভিযোগ এনেছিলেন নির্যাতিতা। তারপরেই ক্রীড়ামন্ত্রী অভিযোগ অস্বীকার করে নিরপেক্ষ তদন্তের পক্ষে সওয়াল করেছিলেন। গতকালই ওই প্রশিক্ষক পুলিশের দ্বারস্থ হয়েছেন। সাংবাদিকদের তিনি বলেছেন, ‘‘আশাকরি চণ্ডীগড়ের পুলিশ আমার অভিযোগের তদন্ত করে দেখবে।’’ তাঁকে ব্যক্তিগত নিরাপত্তা দেওয়ার জন্যও দাবি তুলেছেন হরিয়ানারওই প্রশিক্ষক।

রোহতকে কংগ্রেস নেতা ও প্রাক্তন মুখ্যমন্ত্রী ভূপিন্দর সিংহ হুডা প্রশিক্ষকের অভিযোগ নিয়ে নিরপেক্ষ তদন্তের দাবি তুলেছেন। প্রশিক্ষক জানিয়েছেন, তাঁর অভিযোগ নিয়ে মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টরের সঙ্গে দেখা করতে চাইছেন তিনি। ক্রীড়ামন্ত্রীর বিরুদ্ধে আইনানুগ কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি তুলেছেন তিনি।

সাংবাদিক বৈঠকে প্রাক্তন হকি ক্যাপ্টেন ও পেহোয়ার বিজেপি বিধায়ক সন্দীপ সিংহের বিরুদ্ধে প্রশিক্ষকের অভিযোগ, জিমে প্রথমবার দেখা হওয়ার পর থেকেই তাঁর সঙ্গে সমাজমাধ্যমে যোগাযোগের চেষ্টা চালিয়ে যেতেন মন্ত্রী। তাঁর সঙ্গে যোগাযোগ হলে দেখা করতে বলতেন। প্রশিক্ষকের হারিয়ে যাওয়া একটি শংসাপত্রের ব্যাপারে কথা বলতে তাঁর সঙ্গে দেখা করার জন্য বলতেন সন্দীপ। এরপর মন্ত্রীর বাড়িতে তিনি যখন দেখা করতে যান, তখন তাঁকে যৌন হেনস্থা করেন ক্রীড়া মন্ত্রী।

মহিলার অভিযোগের পর সন্দীপ বলেছেন, ‘‘আমার চরিত্রহনন করা হচ্ছে। ওই অভিযোগের নিরপেক্ষ তদন্ত হোক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sandeep singh Haryana Sexual Harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE