Advertisement
০৫ অক্টোবর ২০২৩
Surendra Singh

রাহুলকে আক্রমণ বিজেপি বিধায়কের

যোগী প্রশাসনের প্রবল বিরোধিতা উপেক্ষা করে গত শনিবার হাথরসের নির্যাতিতার বাড়ি গিয়ে তাঁর পরিবারের সঙ্গে দেখা করেন রাহুল-প্রিয়ঙ্কা।

উত্তরপ্রদেশের বিতর্কিত বিজেপি নেতা সুরেন্দ্র সিংহ। ছবি: সংগৃহীত।

উত্তরপ্রদেশের বিতর্কিত বিজেপি নেতা সুরেন্দ্র সিংহ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২০ ০৩:৫৫
Share: Save:

ধর্ষণ নিয়ে বিতর্কিত মন্তব্যের জন্য কংগ্রেস নেতা রাহুল গাঁধী সমালোচনা করেছিলেন তাঁর। এ বার তাই রাহুলের বিরুদ্ধে মুখ খুললেন উত্তরপ্রদেশের বিতর্কিত বিজেপি নেতা সুরেন্দ্র সিংহ। উত্তরপ্রদেশের বালিয়ার বিধায়ক সুরেন্দ্র কিছু দিন আগে হাথরস গণধর্ষণ কাণ্ড নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়ান। সুরেন্দ্রের বক্তব্য ছিল, বাবা-মায়েরা মেয়েদের সংস্কার শেখালেই ধর্ষণের ঘটনা কমবে। তাঁর এই মন্তব্য সামনে আসার পরেই হইচই শুরু হয়। সুরেন্দ্রের সমালোচনা করেন রাহুল। বলেন, ‘‘এ সব আসলে নোংরা পুরুষতান্ত্রিক সঙ্ঘী মানসিকতা।’’ আজ তারই পাল্টা দিয়েছেন বিজেপি নেতা।

রাহুলকে দ্বৈত চরিত্র বলে আক্রমণ করেছেন তিনি। সুরেন্দ্র বলেছেন, ‘‘রাহুলের তো দ্বৈত চরিত্র রয়েছে। উনি বিদেশি মনোভাবাপন্ন। ভারতীয় সংস্কৃতি সম্পর্কে উনি পুরো উদাসীন।’’ প্রকৃত জাতীয়তাবাদীদের কাছ থেকে রাহুলের দেশপ্রেম শেখা উচিত বলেও মন্তব্য করেছেন সুরেন্দ্র।

যোগী প্রশাসনের প্রবল বিরোধিতা উপেক্ষা করে গত শনিবার হাথরসের নির্যাতিতার বাড়ি গিয়ে তাঁর পরিবারের সঙ্গে দেখা করেন রাহুল-প্রিয়ঙ্কা। সে বিষয় নিয়েও দু’জনকে বিঁধেছেন সুরেন্দ্র। তাঁর কথায়, ‘‘ওঁরা যখন হাথরসের গ্রামে যান, সফরের সময়ে হাসছিলেন। তার পরে ওঁদের বাড়ি গিয়ে চোখের জল ফেলেছেন। এখান থেকেই রাহুলের দ্বিচারিতা প্রমাণিত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE