Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Bus Accident

Accident: দু’টি বাসের মুখোমুখি ধাক্কা, ভয়ঙ্কর ভিডিয়ো ধরা পড়ল বাসেরই সিসিটিভি ক্যামেরায়

ঘটনাটি তামিলনাড়ুর সালেমের। দুর্ঘটনায় দু’টি বাসের মোট ৩০ জন যাত্রী আহত হন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ধাক্কার সেই দৃশ্য। ছবি সৌজন্য টুইটার।

ধাক্কার সেই দৃশ্য। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ১৮ মে ২০২২ ১৬:৪৫
Share: Save:

দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে আহত হলেন ৩০ যাত্রী। তাঁদের মধ্যে তিন জনের অবস্থা গুরুতর। মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর সালেমে। আর দুর্ঘটনার সেই ভিডিয়ো ধরা পড়েছে দুর্ঘটনাগ্রস্ত একটি বাসে বসানো সিসিটিভি ক্যামেরাতে। শিউরে ওঠার মতো সেই ভিডিয়োই এখন ভাইরাল।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, বাসে গান চলছিল। সেটি দ্রুত গতিতে ছুটছিল। হঠাৎই প্রবল একটা ঝাঁকুনি। স্টিয়ারিং থেকে ছিটকে পড়লেন চালক। তাঁর মাথা ফেটে গিয়েছিল। বেশ কয়েক জন যাত্রীকে এ দিক-ও দিক ছিটকে পড়তেও দেখা যায়।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সন্ধ্যায় একটি বেসরকারি বাস ৩০ জন যাত্রী নিয়ে এডাপ্পাড়ি থেকে আসছিল। তখন উল্টো দিক থেকে আসছিল আরও একটি বেসরকারি বাস। একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে আর একটিকে সরাসরি ধাক্কা মারে। সেই ঘটনায় দু’টি বাসের মোট ৩০ জন যাত্রী আহত হন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Accident Tamilnadu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE