Advertisement
১৭ এপ্রিল ২০২৪
ghost

Viral: তামিলনাড়ুর সড়কে বীরাপ্পনের ভূত! ভারতের আর কোন কোন রাস্তায় ভূতে দেয় হানা

অনেকেই গাড়ি চালিয়ে যাওয়ার সময় রাস্তায় দাঁড়িয়ে থাকতে দেখেছেন ছায়া শরীরকে।

ফাইল চিত্র

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২১ ১৪:০৬
Share: Save:

ভারতে একাধিক জায়গা আছে, যে স্থানগুলিকে কেন্দ্র করে ভূতের গল্পের অভাব নেই। কিন্তু পাশাপাশি এমন সব রাস্তা আছে, যেখানে মাঝ রাতে অশরীরীর সাক্ষাৎ পেয়েছেন পথচারীরা! গাড়ি চালিয়ে যাওয়ার সময় রাস্তায় দাঁড়িয়ে থাকতে দেখেছেন ছায়া শরীরকে। দেখে নিন দেশের কোন কোন রাস্তায় মাঝেমাঝেই ভৌতিক অভিজ্ঞতা হয় মানুষের।

দিল্লি-জয়পুর হাইওয়ে, রাজস্থান: এই রাস্তাতেই অবস্থিত ভানগড় কেল্লা। এই কেল্লার ভৌতিক কার্যকলাপের ইতিহাস অনেক মানুষেরই জানা। কিন্তু সেই কেল্লায় যাওয়ায় যে রাস্তা, সেখানেও নাকি নানা রকম ভৌতিক কার্যকলাপের সাক্ষী থেকেছেন সাধারণ মানুষ। কেউ মাঝরাতে রাস্তায় সাদা চাদর জড়িয়ে থাকা মূর্তি দেখেছেন, কেউ আবার সাধারণ পোশাকেই দেখেছেন কাউকে, মুহূর্তে অদৃশ্য হয়েছেন সেই ব্যক্তি। আর্কিওলজিক্যাল সার্ভে অব ইন্ডিয়ার তরফ থেকে একমাত্র এই অঞ্চলই পেয়েছে ‘ভৌতিক’-এর তকমা।

চেন্নাই-পুদুচেরি (দুই লেনের ইস্ট কোস্ট রোড, চেন্নাই পুদুচেরি): চেন্নাই ও পুদুচেরির যোগাযোগের মূল রাস্তা ইস্ট-কোস্ট রোড। সাধারণ মানুষ বলেন, এই রাস্তায় একাধিক ঘটনা ঘটেছিল। তার মধ্যে একটি ঘটনায় মৃতের ‘ভূত’ দেখা গিয়েছে বলে অনেকে দাবি করেন। একটি সাদা শাড়ি পরা এক মহিলাকে দেখতে পাওয়া যায় এই রাস্তায়।

তামিলনাড়ু, জাতীয় সড়ক: তামিলনাড়ুর এই জাতীয় সড়কে নাকি দেখা যাচ্ছে চন্দনদস্যু বীরাপ্পনকে। এই রাস্তাতেই দীর্ঘ দিন ধরে তাণ্ডব চলেছে বীরাপ্পনের। চন্দনকাঠ পাচার থেকে অপহরণ, হত্যা ও একাধিক অপরাধের সঙ্গে জড়িয়ে আছে এই রাস্তার ইতিহাস। স্থানীয় একটি অভয়ারণ্যের মধ্যে দিয়ে এই রাস্তাটি যায়। সেখানেই নানা রকম ভৌতিক কার্যকলাপের সাক্ষী থেকেছেন সাধারণ মানুষ। সকলেই বলেন, আসলে ভয় দেখায় বীরাপ্পনের ভূত।

খুনি নালা, জম্মু-শ্রীনগর হাইওয়ে: কাশ্মীরের খুনি নালায় একাধিক ভয়ানক ভৌতিক কার্যকলাপের সাক্ষী থেকেছেন সাধারণ মানুষ। স্থানীয় মানুষেরা জানিয়েছেন, এই রাস্তায় একজন অন্তঃসত্ত্বা মহিলা আত্মঘাতী হয়েছিলেন। সেই মহিলার ভূত নাকি মাঝ রাতে রাস্তায় উপর এসে দাঁড়িয়ে থাকেন। একাধিক দুর্ঘটনা ঘটেছে এই কারণে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ghost Tamilnadu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE