Advertisement
০৬ মে ২০২৪
emergency landing

অবতরণে বিপত্তি, নির্দিষ্ট হেলিপ্যাডে নামতেই পারল না হিমাচলের মুখ্যমন্ত্রী সুখুর হেলিকপ্টার

মুখ্যমন্ত্রীর হেলিকপ্টারের অবতরণের জন্য একটি অস্থায়ী হেলিপ্যাডও বানানো হয়েছিল। কিন্তু কোনও কারণে নির্দিষ্ট হেলিপ্যাডে নামতে পারেনি মুখ্যমন্ত্রীর কপ্টার।

Image of helicopter

হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী সুখবিন্দর সিংহ সুখু (সামনে), চাষের খেতের মধ্যে হেলিকপ্টারের জরুরি অবতরণ (পিছনে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৩ ১৬:০৯
Share: Save:

আবার হেলিকপ্টার বিপত্তি। সমস্যার জেরে নির্দিষ্ট হেলিপ্যাডে নামতেই পারল না হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী সুখবিন্দর সিংহ সুখুর হেলিকপ্টার। শেষ পর্যন্ত অনেকটা দূরে একটি চাষের খেতে জরুরি অবতরণে বাধ্য হয় মুখ্যমন্ত্রীর কপ্টার। তবে সকলেই সুরক্ষিত রয়েছেন। চালকের তৎপরতায় এড়ানো গিয়েছে দুর্ঘটনার আশঙ্কা।

মন্ত্রিসভার সদস্য, এক বিধায়ক এবং মুখ্যমন্ত্রীর প্রেস সচিবকে নিয়ে মুখ্যমন্ত্রী সুখবিন্দর সিংহ সুখু হেলিকপ্টারে যাচ্ছিলেন রামপুরে। মুখ্যমন্ত্রীর হেলিকপ্টারের অবতরণের জন্য একটি অস্থায়ী হেলিপ্যাডও বানানো হয়েছিল। কিন্তু কোনও কারণে নির্দিষ্ট হেলিপ্যাডে নামতে পারেনি মুখ্যমন্ত্রীর কপ্টার। বেশ কিছু ক্ষণ আকাশে চক্কর খেয়ে হেলিকপ্টারটি নির্দিষ্ট জায়গা থেকে প্রায় ৫০০ মিটার দূরে বিঠলের কাছে চাষের খেতে জরুরি অবতরণ করে। তবে চালকের তৎপরতায় যাত্রীরা সকলেই সুরক্ষিত রয়েছেন বলে জানা গিয়েছে।

কেন মুখ্যমন্ত্রীর কপ্টার নির্দিষ্ট স্থানে অবতরণ করতে পারল না তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Emergency Landing Sukhvinder Singh Sukhu Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE