Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Himanta Biswa Sarma

Riniki Bhuyan Sarma: আমার স্ত্রীর প্রতি কেন এত নজর? বিরোধী বিধায়ককে তোপ মুখ্যমন্ত্রী হিমন্তের

জমি দুর্নীতির অভিযোগ নিয়ে নীরব হিমন্তের অভিযোগ, মুখ্যমন্ত্রীর স্ত্রীকে নিয়ে আলোচনা করা ছাড়া যেন অখিল গগৈয়ের অন্য কোনও কাজ নেই।

রিণিকি ভুঁইয়া শর্মা

রিণিকি ভুঁইয়া শর্মা ছবি ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
গুয়াহাটি শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২১ ০৭:২৬
Share: Save:

হিমন্তবিশ্ব শর্মার স্ত্রী রিণিকি ভুঁইয়া শর্মা ও তাঁর পুত্র নন্দিলের নির্মাণ সংস্থার বিরুদ্ধে অবৈধ ভাবে ২৯ বিঘা সরকারি জমি দখলের অভিযোগ এনেছে একটি সমীক্ষা সংস্থা ও সংবাদমাধ্যমের একাংশ। তা নিয়ে রাইজর দলের বিধায়ক অখিল গগৈয়ের অভিযোগের জবাবে মুখ্যমন্ত্রী বৃহস্পতিবার বলেন, “২০০৮ সাল থেকেই দেখছি, অখিল আমার স্ত্রীর পিছনে লেগে আছেন। রিণিকি জমি কিনলে, গাড়ি কিনলে, খাবার খেলে সবেতেই তাঁর আপত্তি। সাংবাদিক সম্মেলন ডাকলে আমার বিরুদ্ধে কথা বলার সাহস নেই, রিণিকিকে নিয়েই আলোচনা করেন। আমার স্ত্রীর প্রতি কেন তাঁর এত নজর জানি না। অসমে কি আর কেউ নেই? না আমার স্ত্রীকে খুব কুৎসিত দেখতে?”

জমি দুর্নীতির অভিযোগ নিয়ে নীরব হিমন্তের অভিযোগ, মুখ্যমন্ত্রীর স্ত্রীকে নিয়ে আলোচনা করা ছাড়া যেন অখিল গগৈয়ের অন্য কোনও কাজ নেই। তাঁর কথায়, “হিমন্তবিশ্ব শর্মা সাঙ্ঘাতিক জিনিস। আমার সামনে হিমালয় এলেও ভেঙে দিয়ে এগোব। আমি ওই সব বামপন্থী সংবাদমাধ্যমকে তোয়াক্কাই করি না। সাহস থাকলে স্ত্রী-পুত্রের নাম না টেনে আমার সঙ্গে লড়তে নামুক।”

অখিল উত্তরে বলেন, “হিমন্ত এত নীচে নেমে গিয়েছেন যে নিজের স্ত্রীকে রাজনীতির পাশাখেলায় পণ হিসেবে ব্যবহার করছেন। এই ঘটনা অসমের ইতিহাসে অশ্রুতপূর্ব ও দুর্ভাগ্যজনক। তিনি শুধু নিজের স্ত্রীর সম্মানহানিই করলেন না, সমগ্র নারীজাতির অপমান করলেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE