Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
Tamil Nadu

মেলা চলাকালীন হুড়মুড়িয়ে ভেঙে পড়ল ক্রেন! চাপা পড়ে মৃত অন্তত চার, প্রকাশ্যে ভিডিয়ো

তামিলনাড়ুর কিলিওয়েডি এলাকায় মান্দিয়াম্মান মন্দিরের পাশে মাইলার উৎসবের আয়োজন করা হয়েছিল। ওই উৎসব উপলক্ষে মেলাও বসেছিল। সেখানেই রবিবার রাতে ক্রেন ভেঙে এই বিপর্যয় ঘটে।

এই দুর্ঘটনায় এক জন শিশুকন্যা-সহ প্রায় ৯ জন গুরুতর আহতও হয়েছেন।

এই দুর্ঘটনায় এক জন শিশুকন্যা-সহ প্রায় ৯ জন গুরুতর আহতও হয়েছেন। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ১৪:০০
Share: Save:

তামিলনাড়ুর একটি মন্দিরকে কেন্দ্র করে চলা মেলায় ক্রেন ভেঙে মৃত্যু হল চার জনের। রবিবার রাত সাড়ে ৮টা নাগাদ তামিলনাড়ুর রানিপেট জেলায় এই ঘটনাটি ঘটে। এই দুর্ঘটনায় এক জন শিশুকন্যা-সহ প্রায় ৯ জন গুরুতর আহতও হয়েছেন। আহতদের পুন্নাই সরকারি প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র, আরাককোনাম সরকারি হাসপাতাল এবং একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। দুর্ঘটনার সময় ক্রেনের আশপাশে প্রায় ১৫০০ জন পুণ্যার্থী ছিলেন। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, রানিপেট জেলার নেমিলির পাশে আরাককোনামের কিলিওয়েডি এলাকায় মান্দিয়াম্মান মন্দিরের সংলগ্ন স্থানে মাইলার উৎসবের আয়োজন করা হয়েছিল। ওই উৎসব উপলক্ষে মেলাও বসেছিল ওই মন্দিরের পাশে। সেখানেই রবিবার রাতে ক্রেন ভেঙে এই বিপর্যয় ঘটে। পুরো ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে।

Advertisement

ভিডিয়োতে দেখা গিয়েছে, ক্রেনের মাথায় আলো এবং ফুল দিয়ে একটি অস্থায়ী মঞ্চ সাজানো হয়েছে। সেই অস্থায়ী মঞ্চে রয়েছে একটি দেবতার মূর্তি। একই সঙ্গে চেপে রয়েছেন আট জন। তাঁরা ভক্তদের ছোড়া মালা নিয়ে দেবতাকে উৎসর্গ করছিলেন। কিন্তু হঠাৎই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে ক্রেনটি। ক্রেন ভেঙে পড়ায় মেলায় উপস্থিত মানুষদের পড়িমরি করে দৌড়াতেও দেখা গিয়েছে এই ভিডিয়োয়। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ক্রেন চাপা পড়েই চার জনের মৃত্যু হয়েছে বলে স্থানীয় সূত্রে খবর। পুলিশ জানিয়েছে, নিহতদের মধ্যে তিন জনের নাম কে. মুথুকুমার (৩৯), এস. ভূপালন (৪০) এবং বি. জোথিবাবু (১৭)। এক জনের পরিচয় এখনও জানা যায়নি বলেও পুলিশ সূত্রে জানা গিয়েছে।

ক্রেনচালককে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে বলেও পুলিশ জানিয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.