Advertisement
০৮ মে ২০২৪
Liquor Recovered

বিহারে জেডিইউ নেতার বাড়ি থেকে উদ্ধার বিপুল পরিমাণ মদ! বললেন, এখানে থাকিই না ৩২ বছর

উদ্ধার হওয়া মদ প্রসঙ্গে জেডিইউ নেতার সাফাই, “আমি এ বিষয়ে কিছু জানতাম না। সংবাদমাধ্যম থেকে মদ উদ্ধারের বিষয়টি জানতে পেরেছি। ৩২ বছর আগে এই বাড়ি আমি ছেড়ে দিয়েছি।”

বিষমদে মৃত্যুর ঘটনার পর পরই জেডিইউ নেতার বাড়ি থেকে মদ উদ্ধার। ফাইল চিত্র।
সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২২ ১৬:১২
Share: Save:

বিষমদে মৃত্যুর ঘটনা নিয়ে যখন গোটা বিহার উত্তাল, ঠিক সেই সময়েই জনতা দল ইউনাইটেড (জেডিইউ)-এর এক নেতার বাড়ি থেকে উদ্ধার হল বিপুল পরিমাণ মদ।

জেডিইউ নেতা কামেশ্বর সিংহ। তাঁর ছপরার বাড়ি থেকেই এই মদ উদ্ধার হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। কামেশ্বরের ওই বাড়িতে সরোজ মাহাতো নামে এক ব্যক্তি তাঁর স্ত্রীকে নিয়ে ভাড়া থাকতেন। দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর বাড়ি থেকে উদ্ধার হওয়া মদ প্রসঙ্গে জেডিইউ নেতার সাফাই, “আমি এ বিষয়ে কিছু জানতাম না। সংবাদমাধ্যম থেকে মদ উদ্ধারের বিষয়টি জানতে পেরেছি। ৩২ বছর আগে এই বাড়ি আমি ছেড়ে দিয়েছি।”

তবে কোথা থেকে এই মদ এল, কারাই বা এই মদ রেখে গেল, তা নিয়ে তদন্ত হওয়া উচিত বলে দাবি করেছেন কামেশ্বর। তাঁর কথায়, “আমাদের সরকারকে বদনাম করতেই এই ষড়যন্ত্র করা হয়েছে।” ঘটনাচক্রে, কয়েক দিন আগেই উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদব দাবি করেছিলেন যে, বিজেপি নেতা বিজয় সিংহের এক আত্মীয়ের বাড়ি থেকে ১০৮ কার্টন মদ উদ্ধার হয়েছে। তার পর পরই জেডিইউ নেতার বাড়ি থেকে বিপুল পরিমাণ মদ উদ্ধারের ঘটনায় রাজ্য রাজনীতি সরগরম হয়ে উঠেছে।

রাজ্য সরকারের দাবি, বিষমদে মৃত্যু হয়েছে ৩৮ জনের। যদিও বিজেপি দাবি করেছে, এই ঘটনায় মৃত্যু হয়েছে একশোরও বেশি মানুষের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Liquor Recovered Bihar JDU
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE