Advertisement
০২ মে ২০২৪
Elope

প্রেমিকের সঙ্গে পালালেন কলেজ পড়ুয়া মেয়ে, দুঃখে ‘ওষুধ’ খেয়ে এক সঙ্গে আত্মহত্যা দম্পতির!

মেয়ের ব্যক্তিগত সম্পর্কের কথা জানার পর থেকেই মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন ওই স্বামী-স্ত্রী। মেয়ে তাঁর প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার পর আর ‘ধাক্কা’ সামলাতে পারেননি তাঁরা।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:১০
Share: Save:

কলেজ পড়ুয়া মেয়ে প্রেম করছিলেন। বাবা-মা বাধা দিয়েছিলেন সেই সম্পর্কে। কিন্তু, মেয়ে বারণ শোনেননি। তিনি সিদ্ধান্ত নেন পালিয়ে বিয়ে করার। মেয়ে প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার পর দুঃখে আত্মহত্যা করলেন বাবা-মা। দক্ষিণ কেরলের কোল্লাম জেলার ঘটনা। এ নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মৃত দম্পতির নাম উন্নিকৃষ্ণ পিল্লাই এবং বিন্দু পিল্লাই। প্রতিবেশী এবং আত্মীয়দের জিজ্ঞাসাবাদের পর তদন্তকারীরা জানান, মেয়ের ব্যক্তিগত সম্পর্কের কথা জানার পর থেকেই মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন ওই স্বামী-স্ত্রী। মেয়ে তাঁর প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার পর আর ‘ধাক্কা’ সামলাতে পারেননি তাঁরা। দু’জনেই সিদ্ধান্ত নেন আত্মহত্যার।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে, শনিবার রাতে দোকান থেকে কিছু ওষুধ কিনে এনেছিলেন স্বামী-স্ত্রীর কেউ এক জন। রাতে সেই ওষুধ অত্যধিক মাত্রায় খেয়ে দু’জনে ঘুমিয়ে পড়েন। অতিরিক্ত ওষুধ সেবনেই তাঁদের মৃত্যু হয়েছে। তদন্তকারীরা জানাচ্ছেন, বিন্দু শনিবার রাতেই মারা যান। তাঁর স্বামী রবিবার সকাল পর্যন্ত বেঁচে ছিলেন। পরে তাঁরও মৃত্যু হয়। প্রতিবেশী এবং আত্মীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ আসে।

ইতিমধ্যে ময়নাতদন্তে পাঠানো হয়েছে দেহ দুটি। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Elope Husband-Wife Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE