Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

সানি লিওনের সঙ্গে স্ত্রীর তুলনা করে গ্রেফতার স্বামী!

সংবাদ সংস্থা
পুণে ০৭ জানুয়ারি ২০২০ ১৪:৪৬
সানি লিওনের প্রতীকী ছবি ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

সানি লিওনের প্রতীকী ছবি ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

দাম্পত্য কলহের জেরে তাঁদের সম্পর্ক ঠেকেছিল তলানিতে। স্বামীর উগ্র স্বভাবের মোকাবিলা করতে করতে স্ত্রীর ধৈর্যের বাঁধ ভাঙল যখন স্বামী তাঁকে প্রাক্তন পর্নস্টার সানি লিওনের সঙ্গে তুলনা করে অপমান করলেন। এই অপমানের পর স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনেনে ওই মহিলা। সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

২০০৮-এ বিয়ে হয়েছিল ওই দম্পতির। তার পর তাঁরা কাজের জন্য চলে আসেন পুণে। তার পর থেকে তাঁদের মধ্যে প্রায়শই ঝগড়া হত। বদমেজাজি স্বামীর এই স্বভাবে বিরক্ত হয়ে নিজের মেয়েকে সঙ্গে নিয়ে বাপের বাড়ি ফিরে যান ওই মহিলা। যদিও স্বামীর অনুরোধে ফিরে আসেন মাস ছয়েক পরে।

যদিও তার পরও স্বামীর আচরণে কোনও ফারাক হয়নি বলে পুলিশে করা অভিযোগে জানিয়েছেন ওই মহিলা। সম্প্রতি মিউজিক কম্পোজিশনের জন্য স্বামীর কাছে টাকা চান স্ত্রী। তখনই তাঁকে প্রাক্তন পর্নস্টার সানি লিওনের সঙ্গে তুলনা করে বলেন, ‘‘ও তাও শরীর বেঁচে টাকা রোজগার করে। তুমিও তাও পার না।’’ অভিযুক্ত ব্যক্তি স্ত্রীকে বাপের বাড়ি ফিরে যেতেও বলেন।

Advertisement

স্বামীর এই অপমানে ধৈর্যের বাঁধ ভাঙে স্ত্রীর। তিনি অভিযোগ করেন পুলিশে। তার পর পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত করছে পুলিশ।

আরও পড়ুন: মার খেলেন ঐশী, এফআইআর হল তাঁর নামেই!

আরও পড়ুন: দেশ কি নাৎসি জার্মানির পথে, উদ্বিগ্ন অভিজিৎ

আরও পড়ুন

Advertisement