Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Man Gunshot in Bhopal

দুই স্ত্রীর ঝগড়া, হাতাহাতির মাঝে গুলিবিদ্ধ স্বামী!

হাতাহাতির মাঝে হঠাৎ গুলি চলে। গুলি এসে লাগে তাহেরের গায়ে। সঙ্গে সঙ্গে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয় তাহেরকে।

Representative image of gun

ঘরের ভিতর শোরগোল শুনতে পেয়ে তাড়াতাড়ি স্নানঘর থেকে বেরিয়ে আসেন তাহের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৩৮
Share: Save:

প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়নি। তবুও দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সংসার পেতে নিয়েছিলেন। দুই স্ত্রী মুখোমুখি হওয়ায় শুরু হয় ঝগড়া, হাতাহাতি। তার মাঝেই গুলিবিদ্ধ হন তাঁদের স্বামী। রবিবার মধ্যপ্রদেশের ভোপালে এই ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে, স্বামীর নাম তাহের খান।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, তাহের এবং তাঁর প্রথম স্ত্রী অঞ্জুমের মধ্যে বিচ্ছেদের মামলা চলছে। এই মামলায় তাহেরের কিছু সম্পত্তি দাবি করেছেন অঞ্জুম। অন্য দিকে, তাহের তাঁর দ্বিতীয় স্ত্রী হুমা খানের সঙ্গে সংসার করছেন। পুলিশ সূত্রে খবর, অঞ্জুম তাঁর ছেলে এবং আরও কয়েকজন ব্যক্তিকে নিয়ে তাহেরের বাড়িতে হাজির হন। সেই সময় স্নান করতে গিয়েছিলেন তাহের।

ঘরের ভিতর শোরগোল শুনতে পেয়ে তাড়াতাড়ি স্নানঘর থেকে বেরিয়ে আসেন তিনি। বাইরে বেরিয়ে দেখেন, তাঁর দুই স্ত্রীর মধ্যে ঝামেলা লেগে গিয়েছে। এই ঝামেলা হাতাহাতিতে পৌঁছতে বেশি সময় লাগে না। হাতাহাতির মাঝে হঠাৎ গুলি চলে। গুলি এসে লাগে তাহেরের গায়ে। সঙ্গে সঙ্গে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয় তাহেরকে।

তাঁর দ্বিতীয় স্ত্রী হুমাও হাসপাতালে ভর্তি রয়েছেন। বর্তমানে দু’জনেই চিকিৎসাধীন। ভোপাল পুলিশ জানিয়েছে, কে গুলি চালিয়েছেন তা এখনও স্পষ্ট নয়। তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gunshot Bhopal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE