Advertisement
২৭ এপ্রিল ২০২৪
rape

Hyderabad rape: নাবালিকার গণধর্ষণের ঘটনার পরই আরও চার ধর্ষণের অভিযোগ হায়দরাবাদে, তোলপাড়

হায়দরাবাদের আরও চারটি নাবালিকা গণধর্ষণের ঘটনার কথা প্রকাশ্যে এসেছে। যা নিয়ে রীতিমতো তোলপাড় পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে।

প্রতীকী ছবি।

সংবাদসংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ১৫:৪৩
Share: Save:

জন্মদিনের পার্টি সেরে বাড়ি ফেরার পথে নাবালিকার গণধর্ষণের ঘটনা তোলপাড় ফেলে দিয়েছে হায়দরাবাদে। শাসক টিআরএসের দিকে আঙুল তুলে ঘটনায় রাজনৈতিক প্রলেপ লাগিয়েছে বিরোধী বিজেপি। এরই মধ্যে আরও চারটি ধর্ষণের ঘটনা প্রকাশ্যে এল। যা নিয়ে নতুন করে তর্ক-বিতর্কের ঝড় উঠেছে হায়দরাবাদে।

প্রথম ঘটনাটি ঘটে গত ৩১ মে। অভিযোগ, দিদার বাড়ি যাওয়ার পথে এক ১২ বছর বয়সি নাবালিকাকে দু’জন ধর্ষণ করেন। তার পর থেকেই খোঁজ নেই নাবালিকার। পয়লা জুন পুলিশ তাঁকে খুঁজে পায়। ঘটনায় পুলিশ শাইক কলিম আলি ও মহম্মদ লুকমান আহমেদ ইয়াজদানি নামে ৩৬ বছরের দু’জনকে গ্রেফতার করে।

দ্বিতীয় ঘটনায় একটি দোকানে কর্মরত এক নাবালিকাকে জোর করে বাড়ি নিয়ে ধর্ষণ করে এক ব্যক্তি। থানায় অভিযোগ দায়ের হয়। পুলিশ তদন্তে নেমে ২১ বছরের মহম্মদ সুফিয়ানকে গ্রেফতার করে।

গত ২২ এপ্রিল, অনাথ আশ্রমে বসবাস করা এক নাবালিকাকে গাড়িতে তুলে ধর্ষণের অভিযোগ ওঠে। পুলিশ সূত্রে খবর, ১৬ বছরের নাবালিকা এক বন্ধুর জন্মদিন পালন করতে অভিযুক্তের সঙ্গে বেরিয়েছিল। সেই সময় একটি গাড়িতে তুলে তাঁকে ধর্ষণ করা হয়। এই ঘটনার তদন্তে নেমে পুলিশ ২৩ বছর বয়সি সুরেশ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে।

চতুর্থ ঘটনাটি ঘটে মাসখানেক আগে, একটি প্রেক্ষাগৃহের ভিতরে। অভিযোগ, অভিযুক্ত নাবালক সিনেমা দেখতে যাওয়ার অছিলায় নাবালিকাকে ধর্ষণ করে।

গত ২৮ মে জুবিলি হিলস এলাকায় পার্টি সেরে বাড়ি ফেরার পথে গণধর্ষণের শিকার হয় এক নাবালিকা। সেই ঘটনায় নাম জড়ায় শাসক দল টিআরএসের নেতার নাবালক ছেলের। তাকে গ্রেফতার করেছে পুলিশ। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আরও চারটি ধর্ষণের ঘটনার অভিযোগ প্রকাশ্যে এল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape hyderabad police BJP TRS
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE