Advertisement
১৯ মে ২০২৪
BJP

Hyderabad Congress leader: বিজেপির সাসপেন্ডেড নেতা রাজা সিংহকে দেখা মাত্র মারের নিদান, বিতর্কে কংগ্রেস নেতা

রাজার গ্রেফতারির দাবিতে হায়দরাবাদের বিভিন্ন জায়গায় বিক্ষোভ চলছিল। তেমনই একটি বিক্ষোভ সমাবেশে এই মন্তব্য করেন কংগ্রেস নেতা ফিরোজ।

কংগ্রেস নেতা ফিরোজ এবং সাসপেন্ডেড বিজেপি বিধায়ক টি রাজা সিংহ।

কংগ্রেস নেতা ফিরোজ এবং সাসপেন্ডেড বিজেপি বিধায়ক টি রাজা সিংহ। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ১৭:১১
Share: Save:

বিজেপির টি রাজা সিংহকে দেখা মাত্র পেটানোর নিদান দিয়ে বিতর্কে জড়ালেন হায়দরাবাদের কংগ্রেস নেতা ফিরোজ খান। সমর্থকদের এই আহ্বান জানানোর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানেই ফিরোজকে এই নিদান দেওয়ার পাশাপাশি রাজা সিংহকে ক্ষমা চাইতে হবে বলেও দাবি করতে দেখা যাচ্ছে।

কংগ্রেস নেতা ফিরোজ বলেন, ‘‘টি রাজা সিংহ এটা নিয়ে মেরুকরণের রাজনীতি করতে চাইছেন। ওঁকে জেলে ভরুন। রাজা সিংহকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। যদি ক্ষমা না চান তাহলে যেখানে ওঁকে দেখবেন , সেখানেই মারুন। আমরা এক বার নয়, বহু বার আইন নিজের হাতে নিতে পারি।’’

মঙ্গলবার বিতর্কিত মন্তব্যের প্রেক্ষিতে বিজেপি বিধায়ক টি রাজা সিংহকে গ্রেফতার করে পুলিশ। বিতর্কিত মন্তব্যের জন্য বিজেপি রাজাকে সাসপেন্ড করলেও গ্রেফতারির কিছু ক্ষণের মধ্যেই তাঁর জামিন হয়ে যায়। যা নিয়ে নতুন করে বিক্ষোভ শুরু হয় হায়দরাবাদে।

সোমবার থেকে রাজার গ্রেফতারির দাবিতে সমর্থকদের নিয়ে বিক্ষোভ দেখাচ্ছিলেন ফিরোজ। সেখানেই আইন হাতে তুলে নিয়ে দেখা মাত্র রাজাকে নিগ্রহের নিদান দেন তিনি। যা নিয়ে শুরু হয়েছে নতুন বিতর্ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Congress hyderabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE