Advertisement
০১ মে ২০২৪
Accident

‘তেল ভরে নিয়েছি, ২৫ কিমি পরই ঘুমোব’! মালিককে ফোন করার পরই দুর্ঘটনায় মৃত্যু ট্র্যাক্টর চালকের

পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার ৫ মিনিট আগে ট্র্যাক্টরচালক মালিককে ফোন করে জানিয়েছিলেন পেট্রল পাম্প থেকে তেল ভরিয়ে নিয়েছেন। আর ২০-২৫ কিলোমিটার চালানোর পর ঘুমোতে যাবেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:২০
Share: Save:

তেলট্যাঙ্ক পুরো ভরে নিয়েছেন। আর ২৫ কিলোমিটার গাড়ি চালানোর পরই বিশ্রাম নেবেন। ফোন করে মালিককে জানিয়েছিলেন চালক। কিন্তু সেই ফোনের পরমুহূর্তেই এক দুর্ঘটনায় মৃত্যু হল তাঁর। সোমবার ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নাগপুরে। ওই দুর্ঘটনায় চালক-সহ দু’জনের মৃত্যু হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার ৫ মিনিট আগে ট্র্যাক্টরচালক মালিককে ফোন করে জানিয়েছিলেন পেট্রল পাম্প থেকে তেল ভরিয়ে নিয়েছেন। আর ২০-২৫ কিলোমিটার চালানোর পর ঘুমোতে যাবেন। আর ওটাই ছিল তাঁর শেষ কথা। পেট্রল পাম্প থেকে কয়েক কিলোমিটার এগোতেই উল্টো দিক থেকে আসা একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ট্র্যাক্টরের। ধাক্কা এতটাই জোরে হয়েছিল যে বাস এবং ট্যাক্টরের সামনের অংশ একেবারে দুমড়ে গিয়েছিল।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলেই মৃত্যু ট্র্যাক্টরচালক মুকেশ মেঘওয়ালের। অন্য দিকে, বাসের ভিতরেই গুরুতর জখম হয়ে মৃত্যু হয় চালক ভগবান রাম বিষ্ণোইয়ের। এই দুর্ঘটনার জেরে পাঁচৌরি থানা এলাকায় হুলস্থুল পড়ে যায়। স্থানীয়রাই দুই গাড়ির চালককে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। খবর দেওয়া হয় পুলিশেও। এই দুর্ঘটনার জেরে বাসের বেশ কয়েক জন যাত্রীও আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Nagpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE