Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

টাকা দিয়ে ভোট কেনার চেষ্টা? সাড়ে ৭ কোটি টাকা উদ্ধার তেলঙ্গানায়, ধৃত ৪

বার কয়েক তল্লাশি চালানোর পর হায়দরাবাদ পুলিশের একটি টাস্ক ফোর্স ও সইফাবাদ পুলিশ যৌথ ভাবে বুধবার ওই হিসাববহির্ভূত টাকা উদ্ধার করেছে। পুলিশ কমি

সংবাদ সংস্থা
হায়দরাবাদ (তেলঙ্গানা) ০৮ নভেম্বর ২০১৮ ১৮:৫১
Save
Something isn't right! Please refresh.
ফাইল চিত্র।

ফাইল চিত্র।

Popup Close

টাকা দিয়ে ভোট কেনার চেষ্টা চলছিল তেলঙ্গানায়? হিসাববহির্ভূত সাড়ে সাত কোটি টাকা উদ্ধার হল হায়দরাবাদে। ওই বিপুল পরিমাণ টাকা সঙ্গে রাখার দায়ে অস্ত্রশস্ত্র-সহ গ্রেফতার করা হল চার জনকে। পুলিশ জানাচ্ছে, ওই বিপুল পরিমাণ হিসাববহির্ভূত টাকায় ভোট কেনার চেষ্টা হচ্ছিল তেলঙ্গানায় আসন্ন বিধানসভা নির্বাচনে।

বার কয়েক তল্লাশি চালানোর পর হায়দরাবাদ পুলিশের একটি টাস্ক ফোর্স ও সইফাবাদ পুলিশ যৌথ ভাবে বুধবার ওই হিসাববহির্ভূত টাকা উদ্ধার করেছে। পুলিশ কমিশনার অঞ্জনী কুমার জানিয়েছেন, মোট ৭ কোটি ৫১ লক্ষ ১০ হাজার ৩০০ টাকা উদ্ধার করা হয়েছে। সেই টাকা কোথা থেকে এল, তার উপার্জনের পথ কী, তার কোনও নথিপত্র নেই।

পুলিশ জানিয়েছে, ওই হিসাববহির্ভূত বিপুল পরিমাণ টাকা রাখার দায়ে চার জনকে গ্রেফতার করা হয়েছে গতকাল। তাঁদের কাছ থেকে কয়েকটি রিভলবার, গাড়ি ও তদন্তে জরুরি অন্যান্য কয়েকটি জিনিসপত্র উদ্ধার করা হয়েছে। এ ছাড়াও ধৃতদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে তিনটি মোবাইল ফোন, একটি ল্যাপটপ, একটি ম্যাকবুক ও একটি আইপ্যাড। ৩০টি চেক বই ও বেআইনি নোট ছাপানোর একটি মেশিনও উদ্ধার করা হয়েছে ধৃতদের কাছ থেকে।

Advertisement

আরও পড়ুন- সঙ্গে নাচতে নারাজ, সোনারপুরের পুজো মণ্ডপে মারধর করে মহিলাদের পোশাক ছিঁড়ল দুষ্কৃতীরা!​

আরও পড়ুন- পাথর দিয়ে থেঁতলে মারা হল তেলঙ্গানার এক নেতাকে!​

পুলিশ কমিশনার অঞ্জনী কুমার বলেছেন, ‘‘তেলঙ্গানায় আসন্ন বিধানসভা ভোটে ওই টাকা খরচ করার পরিকল্পনা ছিল ধৃতদের। এর সঙ্গে জড়িত রয়েছে কয়েকটি বেআইনি অর্থলগ্নি সংস্থা ও কয়েক জন হাওয়ালা চক্রী। তদন্তে সহযোগিতার জন্য ইডি এবং আয়কর দফতরের কাছে অনুরোধ জানানো হয়েছে।’’



Tags:
Hyderabad Anjani Kumar Cashহায়দরাবাদ
Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement