Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ অক্টোবর ২০২১ ই-পেপার

ভারতে প্রথম টিকটক ফিল্ম ফেস্টিভ্যাল! কবে, কোথায় জানেন?

সংবাদ সংস্থা
পুণে ১২ অগস্ট ২০১৯ ১৭:৩৮
টিকটক ফিল্ম ফেস্টিভ্যাল। ছবি টুইটার থেকে সংগৃহীত।

টিকটক ফিল্ম ফেস্টিভ্যাল। ছবি টুইটার থেকে সংগৃহীত।

কমবয়সি ভারতীয়দের মধ্যে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে চাইনিজ ভিডিয়ো শেয়ারিং অ্যাপ টিকটক। মজাদার ভিডিয়ো বানিয়ে ফলোয়ার জোগাড়ের নেশায় মাতছেন কম বেশি সকলেই। সেই টিকটকপ্রেমীদের নিজেদের প্রকাশের জন্য বিশাল সুযোগ এনে দিল পুণের এক ইভেন্ট অর্গানাইজার। টিকটকপ্রেমীদের জন্য তিনি আয়োজন করেছেন আস্ত একটা ফিল্ম ফেস্টিভ্যাল।

পুণের বাসিন্দা প্রকাশ যাদব। পেশায় তিনি ইভেন্ট অর্গানাইজার। তিনিই এই টিকটক ফিল্ম ফেস্টিভ্যালের প্রধান উদ্যোক্তা। ২৪ জুলাই থেকে শুরু হয়েছে এই ফিল্ম ফেস্টিভ্যাল। চলবে আগামী ২০ অগস্ট পর্যন্ত। এই ফিল্ম ফেস্টিভ্যালে বিজয়ীদের পুরস্কৃতও করা হবে। প্রথম স্থানাধিকারী পাবেন ৩৩ হাজার ৩৩৩ টাকা, দ্বিতীয় ২২ হাজার ২২২ টাকা। এই ফিল্ম ফেস্টিভ্যালে রয়েছে ১২টি বিভাগ। সেরা কমেডি, সেরা ইমোশন ও সেরা যুগলের মতো বিভাগে বিজয়ীদেরও দেওয়া হবে পুরস্কার।

কিন্তু কেন টিকটক ফিল্ম ফেস্টিভ্যালের আয়োজন করলেন প্রকাশ? এর উত্তরে তিনি বলেছেন, ‘‘টিকটক এখন ট্রেন্ডিং। সকলেই টিকটকে ভিডিয়ো বানাচ্ছেন। কনেক কলেজ ছাত্র-ছাত্রীরা কলেজের বাইরে টিকটক ভিডিয়ো বানায়। তাঁদের সামনে সুযোগ করে দিতেই এই উদ্যোগ।’’ আর এই ফেস্টিভ্যালে যারা জিতবেন না, তাঁদেরও জন্যও থাকবে অংশগ্রহণের শংসাপত্র।

Advertisement

আরও পড়ুন

Advertisement