Advertisement
০৩ মে ২০২৪
Indigo Flight

ইন্ডিগোর বিমানে খাবার রাখার জায়গায় আরশোলা! ভিডিয়ো প্রকাশ হতেই মুখ খুলল সংস্থা

সংস্থার তরফে আরও বলা হয়েছে, যাত্রীদের ‘নিরাপদ, ঝঞ্ঝাহীন’ অভিজ্ঞতার জন্য ইন্ডিগো সংস্থা সব সময়ই পরিষ্কার, পরিচ্ছন্নতা বজায় রাখে। যাত্রীদের কোনও সমস্যা হলে সংস্থা ক্ষমাপ্রার্থী।

representational image of indigo

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:১৬
Share: Save:

গত কয়েক মাস ধরে বার বার প্রশ্নের মুখে পড়েছে বিমান পরিষেবা। আঙুল উঠেছে বিমান সংস্থার দিকে। এ বার ইন্ডিগো সংস্থার একটি বিমানে খাবার রাখার জায়গায় আরশোলা ঘোরাঘুরি করতে দেখলেন এক যাত্রী। সেই ভিডিয়ো তুলে তিনি পোস্ট করেন সমাজমাধ্যমে। তার পরেই হইচই। মুখ খুলেছে বিমান সংস্থাও।

এক ব্যক্তি এক্স (সাবেক টুইটার)-এ ছবি পোস্ট করে লেখেন, ‘‘বিমানের খাবার রাখার জায়গায় আরশোলা সত্যিই ভয়ঙ্কর। বিমানের যে কোনও জায়গা হোক না কেন!’’ কী ভাবে এ রকম হল, সেই প্রশ্নও তুলেছেন যাত্রীরা। বিমানের পরিচ্ছন্নতা নিয়েও ক্ষোভ প্রকাশ করেছেন সমাজমাধ্যম ব্যবহারকারীদের একাংশ। জনৈক সমাজমাধ্যমে ক্ষোভ প্রকাশ করে জানিয়েছেন, এই সংস্থার বিমানে পরিষেবার মান পড়ে গিয়েছে।

সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, এই ঘটনায় মুখ খুলেছে ইন্ডিগো সংস্থা। তারা বলেছে, ‘‘সমাজমাধ্যমে যে ভিডিয়ো ছড়িয়ে পড়েছে, তা নিয়ে আমরা অবহিত। বিমানের অপরিচ্ছন্ন একটি অংশ দেখানো হয়েছে ভিডিয়োতে। বিমানে আমাদের কর্মীরা যথাযোগ্য পদক্ষেপ করেছেন। আমরা দ্রুত ওই অংশ পরিষ্কার করেছি।’’ সংস্থার তরফে আরও বলা হয়েছে, যাত্রীদের ‘নিরাপদ, ঝঞ্ঝাহীন’ অভিজ্ঞতার জন্য ইন্ডিগো সংস্থা সব সময়ই পরিষ্কার, পরিচ্ছন্নতা বজায় রাখে। যাত্রীদের কোনও সমস্যা হলে সংস্থা ক্ষমাপ্রার্থী। জানুয়ারির শুরুতে দিল্লি-সহ উত্তর ভারত কুয়াশাচ্ছন্ন থাকার কারণে বিমান পরিষেবা বিঘ্নিত হয়। সে সময় যাত্রীরা বার বার বিভিন্ন বিমান সংস্থার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন। ইন্ডিগো সংস্থার একটি বিমানের চালককে মারধরের অভিযোগ ওঠে যাত্রীর বিরুদ্ধে। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছিল। আবার সেই সংস্থার বিমানে আরশোলা ঘোরাফেরা করতে দেখা গেল একটি ভিডিয়োয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indigo Flight Cockroach
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE