Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Suicide

স্বপ্ন ছিল বিমানসেবিকা হওয়া, কিন্তু ঝরঝরে ইংরেজি বলতে না পারার হতাশায় আত্মঘাতী কিশোরী

ছোট থেকেই বিমানসেবিকা হওয়ার স্বপ্ন দেখতেন শাইল। সে জন্য একটি প্রশিক্ষণ কেন্দ্রেও ভর্তি হয়েছিলেন। সব কিছুই আয়ত্ব করলেও ইংরেজি বলা নিয়ে মেয়ের মধ্যে হতাশা কাজ করত বলে মায়ের দাবি।

ইংরেজি বলতে না পারার হতাশায় আত্মঘাতী কিশোরী।

ইংরেজি বলতে না পারার হতাশায় আত্মঘাতী কিশোরী। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ইনদওর শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ২২:৩৮
Share: Save:

স্বপ্ন ছিল বিমানসেবিকা হওয়ার। কিন্তু ঝরঝরে ইংরেজি বলতে পারতেন না। এই হতাশায় আত্মঘাতী ১৭ বছরের এক কিশোরী। ঘটনাস্থল মধ্যপ্রদেশের ইনদওর।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে গৌরীনগর কলোনির বাড়িতে নিজের ঘর থেকে ১৭ বছরের শাইল কুমারীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পুলিশের কাছে মৃতার মা ও বোন জানিয়েছেন, ছোট থেকেই বিমানসেবিকা হওয়ার স্বপ্ন দেখতেন শাইল। সে জন্য একটি প্রশিক্ষণ কেন্দ্রেও ভর্তি হয়েছিলেন। শাইল ইংরেজিতে দুর্বলতা কাটাতে একটি ইংরেজি বলার প্রশিক্ষণ কেন্দ্রেও ভর্তি হয়েছিলেন। সব কিছুই আয়ত্ব করলেও ইংরেজি বলা নিয়ে মেয়ের মধ্যে হতাশা কাজ করত বলে মায়ের দাবি। শাইল প্রায় রোজই বাড়িতে বলতেন, বাকিরা তাঁর চেয়ে অনেক ভাল ইংরেজি বলেন, তিনি পারেন না। ঝরঝরে ইংরেজি বলতে না পারার কারণে শাইল হতাশায় ভুগতেন। শেষ পর্যন্ত সেই হতাশাতেই আত্মঘাতী হয়েছেন তিনি, এমনই মনে করছেন বাড়ির লোকেরা।

আত্মহত্যার মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Air hostess
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE