Advertisement
০৩ মে ২০২৪
Viral

Marriage Reception Card: ট্যাবলেটের পাতা না বিয়ের কার্ড! আমন্ত্রণপত্রে এমন সৃষ্টিশীলতা দেখে তাজ্জব অতিথিরা

যে ভাবে ওষুধের পাতায় নাম এবং অন্যান্য বিষয় লেখা থাকে, ঠিক সেই আদলেই পাত্র, পাত্রী, বিয়ের দিনক্ষণ এবং আনুষঙ্গিক তথ্য দেওয়া হয়েছে।

ওষুধের পাতার মতো দেখতে বিয়ের কার্ড!

ওষুধের পাতার মতো দেখতে বিয়ের কার্ড! টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২০ অগস্ট ২০২২ ১৯:১৪
Share: Save:

বিয়েতে নতুন কিছু করতে চান সবাই। কেউ খাবারে নতুনত্ব আনার চেষ্টা করেন। আবার কেউ অতিথিদের চমকে দিতে ব্যবহার করেন নিত্যনতুন কৌশল। কিন্তু এঞ্জিলারাসন ও বসন্তকুমারী চমকের এক অন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন তাঁদের বিয়েকে। বিয়ে আগামী ৫ সেপ্টেম্বর।

এঞ্জিলারাসন ও বসন্তকুমারী বিয়ে করছেন। বাড়ি বাড়ি কার্ড দিয়ে নিমন্ত্রণও সারা। কিন্তু কার্ড দেখে সকলের চক্ষু চড়কগাছ। কার্ড কোথায়, এ যে ট্যাবলেটের পাতা!

হ্যাঁ, প্রাথমিক হতবাক দশা কাটলে বোঝা যাচ্ছে, ঠিক ট্যাবলেটের পাতার মতো দেখতে এঞ্জিলারাসন ও বসন্তকুমারীর বিয়ের আমন্ত্রণপত্র। যে ভাবে ওষুধের পাতায় নাম এবং অন্যান্য বিষয় লেখা থাকে, ঠিক সেই আদলেই পাত্র, পাত্রী, বিয়ের দিনক্ষণ এবং আরও আনুষঙ্গিক তথ্য দেওয়া হয়েছে।

তামিলনাড়ুর এঞ্জিলারাসন ও বসন্তকুমারী রীতিমতো সাড়া ফেলে দিয়েছেন। ওষুধের পাতার মতো দেখতে বিয়ের কার্ড দেখে থ অতিথিরা। এমনই কেউ একজন কার্ডটির ছবি দিয়েছেন নেটমাধ্যমে। রাতারাতি ভাইরাল হবু দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Tamilnadu Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE