Advertisement
০২ মে ২০২৪
iphone

iPhone: বিচারপতিদের সকলকে আইফোন দেবে পটনা হাই কোর্ট, ডাকা হল দরপত্রও

আইফোন সরবরাহকারীরা যেন অতি অবশ্যই জিএসটি নম্বর, আধার নম্বর, মোবাইল নম্বরের তথ্য দেয়, সেই নির্দেশও দেওয়া হয়েছে আদালতের তরফ থেকে।

দেওয়া হবে আইফোন-১৩ প্রো।

দেওয়া হবে আইফোন-১৩ প্রো। গ্রাফিক: সনৎ সিংহ।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ২২ জুন ২০২২ ১৮:৪১
Share: Save:

আদালতের সমস্ত বিচারপতিকে আইফোন দেওয়া হবে। তা-ও আবার আইফোন-১৩ প্রো। এমনই সিদ্ধান্ত পটনা হাই কোর্টের। আর সেই কারণেই আইফোন সরবরাহকারীদের দরপত্র আহ্বান করা হয়েছে। আইফোনের আগ্রহী সরবরাহকারীদের জিএসটি এবং পরিষেবা মূল্য-সহ দরপত্র জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। দরপত্রে আইফোন সরবরাহকারীরা যেন অতি অবশ্যই জিএসটি নম্বর, প্যান কার্ড, আধার নম্বর, ইমেল, মোবাইল নম্বরের তথ্য দেয়, সেই নির্দেশও দেওয়া হয়েছে আদালতের তরফ থেকে।

দরপত্রে স্পষ্ট করে আরও জানানো হয়েছে, মোবাইল কেনার বিষয়ে বিক্রেতাদের কোনও অগ্রিম অর্থ দেওয়া হবে না। বিল জমা দেওয়ার পরে নগদ অর্থের পরিবর্তে ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা পাঠানো হবে বলেও আদালতের পক্ষ থেকে জানানো হয়েছে।

যে কোনও সময় আইফোনগুলিতে ত্রুটি দেখা দিলে সরবরাহকারী সংস্থাকে তা ঠিক করার দায়িত্ব নিতে হবে বলেও পটনা হাইকোর্টের তরফে জানানো হয়েছে। পাশাপাশি ওয়ার‌্যান্টি মেয়াদের আগে এই ফোন খারাপ হলে তা বিনামূল্যে পাল্টে দিতে হবে। দেওয়া হয়েছে এমন নির্দেশও।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

iphone patna High Court
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE