Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Mamata Banerjee: মমতা-অভিষেকের সঙ্গে বৈঠক জাভেদ আখতারের, তৃণমূলনেত্রীর উপস্থিতিতে দলে যোগ পবন বর্মার

চার দিনের সফরে সোমবার বিকালে দিল্লি গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অভিষেকও সোমবার রাতে আগরতলা থেকে দিল্লিতে উড়ে গিয়েছেন।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ২৩ নভেম্বর ২০২১ ১৬:৪৮
Save
Something isn't right! Please refresh.
সুধীন্দ্র কুলকার্নি, জাভেদ আখতার, অভিষেক এবং মমতা বন্দ্যোপাধ্যায়।

সুধীন্দ্র কুলকার্নি, জাভেদ আখতার, অভিষেক এবং মমতা বন্দ্যোপাধ্যায়।
ছবি টুইটার থেকে।

Popup Close

চার দিনের সফরে সোমবার বিকালে দিল্লি গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার থেকেই তাঁর সঙ্গে দেখা করছেন রাজনীতি থেকে সমাজের বিভিন্ন ক্ষেত্রের বিশিষ্টরা। মঙ্গলবার মমতার উপস্থিতিতে তৃণমূলে যোগ দিলেন প্রাক্তন জনতা দল ইউনাইটেড (জেডিইউ) নেতা পবন বর্মা। জাভেদ আখতার এবং সুধীন্দ্র কুলকার্ণির সঙ্গেও বৈঠক করেছেন মমতা। তখন সেখানে উপস্থিত ছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও।

মনোজ এক সময় ছিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের উপদেষ্টা। রাজ্যসভার সাংসদও হয়েছিলেন। পবনের রাজনৈতিক অভিজ্ঞতা আগামী দিনে কাজে লাগবে বলে আশা তৃণমূলের। উত্তরীয় পরিয়ে পবনকে তৃণমূল পরিবারে শামিল করেছেন স্বয়ং মমতা।

Advertisement

মঙ্গলবারই মমতার সঙ্গে বৈঠক করবেন কীর্তি আজাদ এবং অশোক তানওয়ার। তাঁরাও মমতার উপস্থিতিতেই যোগ দেবেন তৃণমূলে। ২০১৯ সালে বিজেপি ছে়ড়ে কংগ্রেসে এসেছিলেন কীর্তি। কংগ্রেস তাঁকে ধানবাদ লোকসভা কেন্দ্রে প্রার্থী করলেও জিততে পারেননি ১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ী প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। রাহুল গাঁধীর ঘনিষ্ঠ অশোক কংগ্রেসের সাংসদও ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement