Advertisement
২৭ নভেম্বর ২০২২
Jet Airways

Jet Airways: চাকরির বিজ্ঞাপন বেরোতেই পাঁচ ঘণ্টায় ৭০০ বায়োডেটা! তাজ্জব জেট এয়ারওয়েজের কর্ণধার

আর্থিক সঙ্কট কাটিয়ে ফের উড়ানের প্রস্তুতি শুরু করে দিল জেট এয়ারওয়েজ। শুক্রবার থেকে কর্মী নিয়োগ প্রক্রিয়া শুরু হয়ে গেল বিমান সংস্থায়।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ জুন ২০২২ ২১:৫৬
Share: Save:

আর্থিক সঙ্কট কাটিয়ে আবার পুরোদমে উড়ানের প্রস্তুতি শুরু করে দিল জেট এয়ারওয়েজ। শুক্রবার থেকে নিয়োগ প্রক্রিয়া শুরু হয় ওই বিমান সংস্থায়। নিয়োগের বিজ্ঞাপন নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই তাজ্জব হয়ে গেলেন সংস্থার কর্ণধার সঞ্জীব কপূর। পাঁচ ঘণ্টার মধ্যেই অন্তত ৭০০ বায়োডেটা জমা পড়েছে বলে জানিয়েছেন তিনি।

Advertisement

সঞ্জীব টুইটারে লেখেন, ‘সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পাঁচ ঘণ্টার মধ্যে ৭০০ সিভি জমা পড়েছে। এই দেখে আমরা অত্যন্ত আবেগপ্রবণ হয়ে পড়েছি। একসঙ্গেই ইতিহাস গড়ব আমরা।’ জেট এয়ারওয়েজের তরফে প্রাক্তন কর্মীদের আবার সংস্থায় ফিরে আসতে বলে একটি টুইট করা হয়েছে। ওই টুইটেই জানানো হয়েছে, এই মুহূর্তে শুধুই মহিলাদের সংস্থায় নিয়োগের কথা ভাবা হয়েছে। পরে ব্যবসার বৃদ্ধি ঘটলে পুরুষদের নিয়োগ নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। সংস্থার টুইটার হ্যান্ডেল থেকে করা ওই পোস্ট তুলে ধরে সঞ্জীব একটি টুইট করেন। তিনি জানান, কিছু দিন পরেই সংস্থায় পাইলট এবং ইঞ্জিনিয়ার নিয়োগের কাজ শুরু হবে।

প্রসঙ্গত, ২০১৯ সালের এপ্রিলে জেটের বিমান শেষ বার আকাশে উড়েছিল। সেই সময় সংস্থার কর্ণধার ছিলেন নরেশ গোয়েল। তার পর আর্থিক দুরাবস্থার জেরে পরিষেবা বন্ধ করে দিতে বাধ্য হয় বিমান সংস্থা। তিন বছরেরও বেশি বন্ধ থাকার পর গত ৫ মে জেট এয়ারওয়েজ হায়দরাবাদ বিমানবন্দরে একটি পরীক্ষামূলক উড়ান চালিয়েছিল। তা সফলও হয়। এর পর গত ২০ মে ডিজিসিএ (ডিরেক্টরেট জেনারেল অব সিভিল অ্যাভিয়েশন)-এর কাছ থেকে এয়ার অপারেটর সার্টিফিকেট পেয়েছিল বিমান সংস্থা। সংস্থার তরফে তখনই জানানো হয়, আগামী জুলাই-সেপ্টেম্বর নাগাদ বাণিজ্যিক বিমান পরিষেবা চালু করা হবে বলে ঠিক হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.