Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Kamal Haasan

কমল হাসানের পায়ে অস্ত্রোপচার সফল, জানালেন কন্যা শ্রুতি

কমল হাসন।

কমল হাসন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২১ ১২:২৯
Share: Save:

চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে পায়ের অস্ত্রোপচারের হল দক্ষিণী সুপারস্টার তথা রাজনীতিক কমল হাসন। আপাতত ওই হাসপাতালেই থাকবেন তিনি। আগামী ৪-৫ দিন পর তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে। মঙ্গলবার সকালে টুইট করে জানিয়েছেন কমল-কন্যা শ্রুতি হাসন।

টুইটারে কমল-ভক্তদের ধন্যবাদ জানিয়ে তাঁদের উদ্দেশে একটি খোলা চিঠিতে শ্রুতি লিখেছেন, ‘বাবার সাম্প্রতিক চিকিৎসার জন্য আপনাদের সমর্থন, প্রার্থনা এবং উদ্বেগের জন্য ধন্যবাদ। সকলকেই জানাতে চাই যে অস্ত্রোপচার সফল হয়েছে। হাসপাতালের কর্মী, চিকিৎসক এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বাবার খেয়াল রাখছেন। তিনি বাবা সুস্থ রয়েছেনএবং দ্রুত আরোগ্যের পথে। তিনি ৪-৫ দিনের মধ্যে বাড়ি ফিরতে পারবেন’।

৩৪ বছরের অভিনেত্রী শ্রুতি আরও জানিয়েছেন, কয়েক দিনের বিশ্রামের পর আগের মতোই মানুষজনের সঙ্গে দেখাসাক্ষাৎ শুরু করতে পারবেন কমল।

আগামী এপ্রিল-মে মাসে তামিলনাড়ুতে নির্বাচনী লড়াইতে দেখা যাবে কমলের দল মক্কল নিধি মইয়মকে। তার আগে দলের প্রধান হিসেবে জোরদার প্রচার শুরু করেছেন তিনি। ডিসেম্বর থেকে শুরু হওয়া প্রচারের অঙ্গ হিসেবে গত ১৫ দিনে রাজ্য জুড়ে ৫ হাজার কিলোমিটার সফর করেছেন কমল। তবে ওই প্রচার চলাকালীন তাঁর পায়ে প্রবল যন্ত্রণা হত বলেও জানিয়েছিলেন অভিনেতা। কয়েক বছর আগে একটি দুর্ঘটনার পর তাঁর অস্ত্রোপচার হয়েছিল। তার পর আরও একটি অস্ত্রোপচারের প্রয়োজন ছিল বলে টুইট করেছিলেন তিনি। চিকিৎসকেরা তাঁকে বিশ্রামের পরামর্শ দিলেও ওই যন্ত্রণা নিয়েই টানা প্রচারের চালিয়ে গিয়েছেন। তবে শেষমেশ তাঁদের পরামর্শ মেনেই ফের অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন। অস্ত্রোপচারের আগে রবিবার কমল বলেছিলেন, “দিন কয়েক পরেই পুরোপুরি চাঙ্গা হয়ে নতুন উদ্যমে প্রচার শুরু করব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE