Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Karnataka

Karnataka: কুপিয়ে খুন যুবককে, বিজেপি নেতাকে হত্যার পর উত্তেজনা ছড়াচ্ছে কর্নাটকে

বিজেপির এক যুবনেতাকে খুনের ঘটনার জেরে উত্তেজনা ছড়িয়েছে কর্নাটকের কয়েকটি জেলায়। তারই মধ্যে ফের খুন এক যুবক।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ১০:৪৬
Share: Save:

বিজেপির এক যুবনেতার খুন ঘিরে উত্তেজনার আবহে কর্নাটকে কুপিয়ে খুন করা হল এক যুবককে। বৃহস্পতিবার রাতে দক্ষিণ কন্নড় জেলায় মঙ্গলপেটের বাসিন্দা ওই যুবককে স্থানীয় সুরথকল এলাকায় একটি বাজারের মধ্যে কুপিয়ে খুন করে দুষ্কৃতীরা।

পুলিশ সূত্রের খবর, ঘটনার একটি সিসিটিভি ফুটেজ মিলেছে। তা দেখে খুনিদের শনাক্ত করার চেষ্টা চলছে। ইতিমধ্যেই ঘটনার একটি ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়ছে (আনন্দবাজার অনলাইন ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি)।

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে দক্ষিণ কন্নড় জেলারই বেল্লোর এলাকায় মোটরবাইক সওয়ার কয়েক জন দুষ্কৃতী প্রবীণ নেত্তারু নামে বিজেপি যুবমোর্চার এক নেতাকে খুন করেছিল। তার পর থেকেই উপকূল কর্নাটকের বিভিন্ন এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। দ্বিতীয় খুনের পরে অশান্তি এড়াতে কয়েকটি এলাকায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

পুলিশ সূত্রের খবর, বিজেপি যুবনেতার উপর হামলাকারী দুষ্কৃতীদের মোটরবাইকে কেরলের নম্বর প্লেট ছিল। যা দেখে বিজেপি যুবনেতার কয়েক জন ঘাতককে চিহ্নিত করা গিয়েছে বলে পুলিশের দাবি। বৃহস্পতিবার ঘটনাস্থলে গেলে উত্তেজিত জনতা কর্নাটক বিজেপির সভাপতি নলীনকুমার কাতিলকে হেনস্থা করে বলে অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karnataka BJP leader Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE