Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Gold Smuggling

Viral: পায়ুদ্বারে লুকনো ৪২ লক্ষ টাকার সোনা, পাচারের আগেই মণিপুর থেকে গ্রেফতার কেরলের যুবক

সিআইএসএফ জানিয়েছে, ধৃতের কাছ থেকে ৯০৯.৬৮ গ্রাম সোনার পেস্ট উদ্ধার হয়েছে। বৃহস্পতিবার দুপুরের বিমানে ইম্ফল থেকে দিল্লি যাওয়ার কথা ছিল তাঁর।

ধৃতকে শুল্ক দফতরের আধিকারিকদের হাতে তুলে দেওয়া হয়েছে

ধৃতকে শুল্ক দফতরের আধিকারিকদের হাতে তুলে দেওয়া হয়েছে প্রতীকী চিত্র

সংবাদ সংস্থা
ইম্ফল শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২১ ১৩:০২
Share: Save:

পায়ুদ্বারে সোনা লুকিয়ে পাচার করতে গিয়ে বিমানবন্দর থেকে গ্রেফতার হলেন এক যুবক। তাঁর নাম মহম্মদ শেরিফ। বাড়ি কেরলের কোঝিকোরে। বৃহস্পতিবার মণিপুরের ইম্ফল বিমানবন্দরে সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স (সিআইএসএফ) তাঁকে গ্রেফতার করে।
সিআইএসএফ জানিয়েছে, ধৃতের কাছ থেকে ৯০৯.৬৮ গ্রাম সোনা উদ্ধার হয়েছে, যার আনুমানিক মূল্য ৪২ লক্ষ টাকা। বৃহস্পতিবার দুপুরের বিমানে ইম্ফল থেকে দিল্লি যাওয়ার কথা ছিল তাঁর। ইম্ফল বিমানবন্দরে পরীক্ষা করার সময় সিআইএসএফ আধিকারিকরা বুঝতে পারেন, শেরিফের শরীরের মধ্যে কোনও ধাতব বস্তু লুকনো আছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করলে সন্তোষজনক উত্তর দেননি তিনি।

সিআইএসএফ সূত্রে খবর, শেরিফকে বিমানবন্দরের মেডিক্যাল রুমে নিয়ে গিয়ে এক্সরে করে দেখা হয়। তার পরেই বোঝা যায় তাঁর পায়ুদ্বারে সোনা লুকনো আছে। সোনা উদ্ধারের পরে তাঁকে শুল্ক দফতরের আধিকারিকদের হাতে তুলে দেওয়া হয়েছে। কোথা থেকে শেরিফ ওই সোনা নিয়ে আসছিলেন, এর পিছনে কোনও পাচার চক্র জড়িত কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gold Smuggling Rectum arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE