Advertisement
১১ মে ২০২৪
Electrocuted death

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছটফট করছেন এক জন! বাঁচাতে ছুটে গেলেন যুবক, ঝলসে গেলেন নিজেই

মঙ্গলবার মধ্যরাতে একটি বিদ্যুতের খুঁটিতে খোলা তারের সংস্পর্শে এসেছিলেন যুবক। তাঁকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন আরও এক জন। প্রথম যুবক বেঁচে গেলেও দ্বিতীয়জনকে বাঁচানো যায়নি।

Kerala man dies after getting electrocuted in a bid to save Karnataka boy.

এক যুবককে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু আর এক জনের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৪:৫৬
Share: Save:

বিদ্যুৎস্পৃষ্ট যুবককে বাঁচাতে গিয়ে নিজেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন যুবক। তিনি যাঁকে বাঁচাতে চেয়েছিলেন, তাঁকে বাঁচাতে পেরেছেন। উল্টে নিজেও বিদ্যুৎস্পৃষ্ট হয়েছেন।

ঘটনাটি বেঙ্গালুরুর মাদিওয়ালা এলাকার। সেখানে মঙ্গলবার মধ্যরাতে একটি বিদ্যুতের খুঁটিতে খোলা তারের সংস্পর্শে চলে এসেছিলেন এক যুবক। ওই রাস্তা দিয়েই সেই সময় যাচ্ছিলেন আকবর আলি। তিনি যুবককে ছটফট করতে দেখে সামনে এগিয়ে যান। বুঝতে পারেন, যুবক বিদ্যুৎস্পৃষ্ট হয়েছেন। বিদ্যুতের তারটি থেকে ধাক্কা মেরে ওই যুবককে সরিয়ে দেন আকবর।

কিন্তু যুবককে সরিয়ে দিতে গিয়ে তিনি নিজে বিদ্যুতের ওই তারের কাছাকাছি চলে আসেন। তিনিও একই ভাবে বিদ্যুৎস্পৃষ্ট হন। পুলিশ জানিয়েছে, পুলিশের একটি টহলদারি গাড়ি ঘটনাস্থলে গিয়ে আকবরকে উদ্ধার করে। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়।

এই ঘটনায় পুলিশ আপাতত অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবক কেরলের বাসিন্দা। একটি মোবাইলের দোকান চালান তিনি। বেঙ্গালুরুতে ব্যবসার জিনিসপত্র কিনতে হামেশাই যাতায়াত করতেন। মঙ্গলবারও মোবাইলের যন্ত্রপাতি কিনতেই সেখানে গিয়েছিলেন তিনি। ভিন্‌রাজ্যের যুবককে বাঁচাতে গিয়ে নিজেই প্রাণ হারিয়েছেন।

খবর পেয়ে বেঙ্গালুরুতে যান মৃতের দাদা। তিনি ভাইয়ের মৃত্যুর যথাযথ তদন্ত চেয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। তার রিপোর্ট এলে যে সংস্থার বিদ্যুতের খুঁটি থেকে তার খোলা অবস্থায় রাস্তায় পড়ে ছিল, তাদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হবে, জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Electrocuted Death News Bengaluru
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE