Advertisement
০৩ মে ২০২৪
Viral

Kerala: জ্বলন্ত লরিকে অদ্ভুত কায়দায় নিরাপদে নিয়ে গেলেন প্রৌঢ়, নেটমাধ্যমে ভাইরাল ‘কীর্তি’

ঘটনাটি রবিবার দুপুরের। কেরলের কোডেনচেরির রাস্তা দিয়ে ছুটে চলা একটি খড়বোঝাই লরিতে আচমকা আগুন লেগে যায়। দিশেহারা হয়ে যান লরি চালক।

নেটমাধ্যমে ভাইরাল এই ছবি।

নেটমাধ্যমে ভাইরাল এই ছবি। ছবি সংগৃহীত।

সংবাদ সংস্থা
কেরল শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২২ ১৯:০০
Share: Save:

বিদ্যুতের তারের সংস্পর্শে আগুন লেগে যায় একটি চলন্ত লরিতে। খড়বোঝাই সেই লরিতে আগুন ছড়াতে বেশি সময় লাগেনি। প্রাণভয়ে তটস্থ লরিচালক তখন কী করবেন বুঝে উঠতে পারছেন না। হঠাৎই লরিতে লাফিয়ে উঠলেন এক প্রৌঢ়। তাঁর দারুণ মুন্সিয়ানায় বড় বিপদ থেকে রক্ষা পেলেন পথচলতি মানুষরা। রাস্তা থেকে সোজা ফাঁকা মাঠে লরিটি চালিয়ে নিয়ে গেলেন তিনি। তার পর এঁকেবেঁকে লরিটি চালানো শুরু করেন ৪৫ বছরের শাজি পাপ্পান। ফলে জ্বলন্ত খড়গুলি ঝরে ঝরে পড়তে থাকে মাঠে। ঘটনাটি ঘটেছে কেরলের কোডেনচেরিতে। ওই যুবকের আগুনে পোড়া লরি চালানোর ছবি ভাইরাল নেটমাধ্যমে।

ঘটনাটি রবিবার দুপুরের। কেরলের কোডেনচেরির রাস্তা দিয়ে ছুটে চলা একটি খড়বোঝাই লরিতে আচমকা আগুন লেগে যায়। দিশেহারা হয়ে যান লরি চালক। তাঁর তো প্রাণ সংশয় রয়েইছে। আগুন লাগা চলন্ত লরি যে আশেপাশের গাড়ি এবং এলাকাও পুড়িয়ে ছাই করে দেবে! ঠিক তখনই সিনেমার কেতায় ওই লরিতে ঝাঁপ দিয়ে উঠে পড়েন শাজি পাপ্পান। বসেন চালকের আসনে। লরিটি রাস্তা থেকে নামিয়ে চলে যান ফাঁকা মাঠে। তার পর এঁকেবেঁকে লরিটি এমন করে চালান যাতে খসে খসে পড়তে থাকে অগ্নিদগ্ধ খড়ের বোঝা। শেষে নিরাপদে লরি থেকে নেমে পড়েন।

শাজির জ্বলন্ত লরি চালানোর এই ভিডিয়ো ইতিমধ্যে নেটমাধ্যমে ভাইরাল। প্রৌঢ়ের বুদ্ধি ও সাহসের তারিফ করেছে দমকল বাহিনীও। শাজি অবশ্য জানাচ্ছেন, গত ২৫ বছর ধরে পেশাগত ভাবে মোটর সাইকেল চালান। এমন অনেক বিপদ সামলে ফেরার অভিজ্ঞতা আছে। আর দমকল বাহিনীর তরফে জানানো হচ্ছে, তাদের অফিসের দূরত্ব অকুস্থল থেকে ২০ কিলোমিটার। তাই শাজির না থাকলে যে কতবড় দুর্ঘটনা হতে পারত, এটা ভেবেই শিহরিত হচ্ছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Accident Fire truck kerala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE